শুক্রবার ২০ জুলাই ২০১৮ ৫ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে-এমপি মনোরঞ্জন শীল গোপাল

ফজিবর রহমান বাবু ॥ জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি ও আওয়ামী লীগের সিদ্ধান্ত, প্রতিটি বাড়ীতে বিদ্যুতের আলোয় আলোকিত করা হবে। সরকার প্রতিটি বাড়ীতে বিদ্যুতের আলো পৌছে দিতে বদ্ধ পরিকর। তেমনি সেই আলোকে কাজে লাগিয়ে নতুন প্রজন্মকে শিক্ষিত করে গড়ে তুলতে হবে।
১৮ জুন সোমবার কাহারোল উপজেলার তারগাঁও ইউনিয়ন, রসুলপুর ইউনিয়ন ও ডাবোর ইউনিয়নের কোটগাঁও, রসুলপুর, তারগাঁও, কামোড়, বিরলী ও সিংগারীগাঁও গ্রামে ৪৬ লক্ষ টাকা ব্যয়ে ১৭৬টি বাড়িতে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি গোপাল আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে নির্মিত হচ্ছে পদ্মা সেতু। শেখ হাসিনার নেতৃত্বের কারণেই আমরা স্যাটেলাইটের যুগে প্রবেশ করেছি, মেট্রোরেলের কাজ চলমান রয়েছে। এসব কাজ আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলে হচ্ছে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।
জয়নন্দ ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মহন রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ সিনিয়র জেনারেল ম্যানেজার হরেন্দ্র নাথ বর্মন, কাহারোল থানার ওসি মো. আইয়ুব আলী, তারগাঁও ইউনিয়নের আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বাসেদ, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এজিএম দীলিপ বর্মন, তারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্র, রসুলপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ভূপেন্দ্র নাথ রায়, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এলাকার পরিচালক ও সচিব মো. মাঈন উদ্দীন আহম্মেদ ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন।
অনুষ্ঠানটির পরিচালনা করেন তারগাঁও ইউনিয়নের সৈনিক লীগের সভাপতি মো. নজরুল ইসলাম।
এর আগে কাহারোল উপজেলার ডাবোর ইউনিয়নে ডহচী শ্রীশ্রী জগন্নথ মন্দির (ইসকন) এর মন্দির ও সীমানা প্রাচীর ভিত্তি প্রস্তর উদ্বোধন ও বীরগঞ্জ উপজেলার পাল্টাপুর ইউনিয়নে পশ্চিম ভোগডোমা কালী মন্দির প্রাঙ্গণে বিশ্ব শান্তি কল্পে গীতা যজ্ঞানুষ্ঠান ও আলোচনা সভায় বক্তব্য রাখেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।