মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত

রফিক প্লাবন, দিনাজপুর ॥- দিনাজপুরে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার মধ্যে সৌজন্য মূলক প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ১২ জানুয়ারী শুক্রবার বিকেলে বড় ময়দানের স্পোর্টস ভিলেজের ভলিবল মাঠে উক্ত প্রীতি ভলিবল ম্যাচটি অনুষ্ঠিত হয়। উক্ত প্রীতি ম্যাচে জেলা প্রশাসনকে ৩-১ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় জেলা ক্রীড়া সংস্থা।
সৌজন্য মূলক এই প্রীতি ভলিবল ম্যাচে জেলা প্রশাসনের পক্ষে খেলেন জেলা প্রশাসক মীর খায়রুল আলম, জয়েন্ট সেক্রেটারী জাকির হোসেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাহাবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. মোহাম্মদ শহীদ হোসেন চৌধুরী ও সহকারী কমিশনারবৃন্দ। জেলা ক্রীড়া সংস্থার পক্ষে খেলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. আসলাম হোসেন, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের নির্বাহী সদস্য ও জেলা ভলিবল কমিটির আহবায়ক সমিরন ঘোষ, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও জেলা ভলিবল কমিটির সদস্য সচিব নওশাদ ইকবাল কলিন্স, সংস্থার ফাহিমা ইয়াসমিন কলি, মোকাদ্দেম আনোয়ার ওয়ান্ডার, আনোয়ারুল ইসলাম সুমি প্রমুখ। ভলিবল ম্যাচটিতে রেফারী ছিলেন পেয়ারা, রাজ্জাক ও মীম।
যাকজমক পূর্ণ উক্ত প্রীতি ভলিবল ম্যাচে জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মো. কামরুজ্জামানসহ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
এর আগে জেলা প্রশাসক মীর খায়রুল আলমকে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলারসহ অন্যান্য কর্মকর্তা ও খেলোয়ারবৃন্দ।