বৃহস্পতিবার ১৩ ডিসেম্বর ২০১৮ ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

পয়লা বৈশাখ উপলক্ষে ‘তোমার পাড়ায় আসবো ফিরে’

পয়লা বৈশাখ উপলক্ষে বি ইউ শুভ নির্মাণ করেছেন একক নাটক ‘তোমার পাড়ায় আসবো ফিরে’। দয়াল সাহা রচিত এ নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন আফরান নিশো ও জাকিয়া বারী মম।

নাটকের গল্পে দেখা যাবে, হাসান একটি ব্যাংকের ডেবিট কার্ড সেলস এক্সিকিউটিভ। তাকে বস ব্যাংক অ্যাকাউন্ড খোলার টার্গেট দেন। সিমি বিবিএ থার্ড ইয়ারের ছাত্রী। ব্যাংক অ্যাকাউন্ড খুলতে সিমির সাথে দেখা করতে গেলে মোবাইল ফোন বন্ধ থাকায় সেদিন বাসায় ফিরে আসে হাসান। সিমি রাত্রে ফোন দিলেও রাগ করে তার ফোন ধরে না।

পরদিন অফিসে গিয়ে সেলস টার্গেট পূরণ না হওয়ায় বসের ধমক খেয়ে অনেকটা চাপের মুখেই সিমিকে ফোন দেয় হাসান। এরপর ফর্ম পূরণ, ছবি তোলা, নমিনির ছবি নেওয়াসহ সব কিছু ম্যানেজ করতেই সিমির বাসা থেকে ফোন আসে, মা অসুস্থ। হন্তদন্ত হয়ে বাসায় ফিরে গিয়ে দেখে, তার জন্য পাত্রপক্ষের লোকজন বসে আছেন। মা অনেক অনুরোধ করে সিমিকে পাত্র পক্ষের সামনে বসালেও মনে মনে সিদ্ধান্ত নেয় সে বাসা থেকে পালিয়ে যাবে। এরপর গল্পে নয়া অবতার ঘটে। এমন গল্প নিয়েই নির্মিত হয়েছে নাটকটি।

নাটকের গল্পে হাসান চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো ও সিমির চরিত্রে অভিনয় করেন জাকিয়া বারী মম।

এ প্রসঙ্গে বি ইউ শুভ বলেন, ‘‘বৈশাখকে কেন্দ্র করে ‘তোমার পাড়ায় আসবো ফিরে’ নাটকটি নির্মাণ করা হয়েছে। নাটকটি দর্শক দেখে বিনোদিত হবেন। গল্পটিও দারুণ। আশা করছি, নাটকটি দেখে দর্শকদের ভালো লাগবে।’’

রাজ মাল্টিমিডিার ব্যানারে নির্মিত এ নাটকের শুটিং সম্প্রতি শেষ হয়েছে। ১৪ এপ্রিল রাত ৯টায় এটিএন বাংলায় নাটকটি প্রচারিত হবে বলে জানিয়েছেন নির্মাতা।