রবিবার ২৬ জানুয়ারী ২০২০ ১৩ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে আন্তর্জাতিক প্রতিবন্ধি দিবস পালিত।

মেহেদী হাসান উজ্জল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি ॥“অভিগম্য আগামীর পথে”এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে জাতীয় ও আর্ন্তজাতিক প্রতিবন্ধি দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার ২১তম জাতীয় ও ২৮ তম আর্ন্তজাতীক প্রতিবন্ধি দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে ও উন্নয়নমূখী বেসরকারী সেচ্ছাসেবী সংস্থা এসোসিয়েশন ফর দ্যা ডিজএ্যাবল্ড ডেভেলপমেন্ট (এডিডি) এর সহযোগীতায় এই র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

দিবসটি সামনে রেখে সকাল ১০ টায় উপজেলা চত্তর থেকে একটি র‌্যালী বের হয়, র‌্যালীটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা চত্তরে এসে শেষ হয়। র‌্যালী শেষে উপজেলা চত্তরে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী। এতে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আক্তারুজ্জামান, সমবায় কর্মকর্তা হাফিজুল ইসলাম, জৈষ্ঠ সাংবাদিক মোঃ রজব আলী, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবু শহীদ, সাধারন সম্পাদক মেহেদী হাছান উজ্জল, ফুলবাড়ী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক প্লাবন শুভ প্রমুখ।