সোমবার ২২ অক্টোবর ২০১৮ ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে জমিজমার বিরোধকে কেন্দ্র করে দু’ পক্ষের সংঘর্ষ অহত ৮ আটক দুই

মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে জমিজমার বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮জন থানায় পাল্টাপাল্টি অভিযোগ আটক ২ জন।

জানা গেছে, উপজেলার শিবনগর ইউনিয়নের পাঠক পাড়া গ্রামে গত ২৭শে এপ্রিল শুক্রবার বিকেলে জমিজমার বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের মাঝে ঐ সংঘর্ষ হয়। এতে দু’পক্ষের ৮জন ব্যাক্তি আহত হলে আহতদের চিকিৎসার জন্য ফুলবাড়ী হাসপাতালে ভর্তি হয়। আহতরা হলেন শিবনগর ইউপির পাঠকপাড়া গ্রামের কার্তিক চন্দ্র সরকারের ছেলে গৌতম কুমার(১৯),একই গ্রামের শ্রীমান্ত সরকারের ছেলে রিদয় সরকার(১৫),মৃত নিরোধ চন্দ্র সরকারের ছেলে কার্তিক চন্দ্র সরকার(৫৫),শ্রীমান্ত সরকারের স্ত্রী অঞ্জলী রানী সরকার(৪৫),মুকুল চন্দ্র সরকারের স্ত্রী জয়ন্তী রানী(৫৫)। অপরদিকে একই এলাকার মৃত রাজেন্দ্র চন্দ্র দাস এর ছেলে অনুকুল চন্দ্র দাস(৩৮),মৃত খোকারাম দাস এর ছেলে তরনী কান্ত দাস(৬৫),তরনী কান্ত দাশ এর ছেলে বিলাশ চন্দ্র দাস(২৫)।

এ ঘটনায় দু’পক্ষই ফুলবাড়ী থানায় পাল্টাপাল্টী অভিযোগ দায়ের করলে দু’পক্ষের দুই জনকে আটক করেছে থানা পুলিশ।

আটক ব্যাক্তীরা হলেন শিবনগর ইউপির পাঠকপাড়া গ্রামের মৃত নিরোধ চন্দ্র সরকারের ছেলে প্রদিপ চন্দ্র সরকার(৪৫) ও একই গ্রামের কার্তিক চন্দ্র সরকারের ছেলে গৌতম কুমার(১৯)।

এ ব্যাপারে ফুলবাড়ি থানার অফিসার্স ইনচার্জ শেখ নাসিম হাবিব বলেন অভিযোগের ভিত্তিতে দু’পক্ষের দুইজনকে জিঙ্গাসাবাদের জন্য আটক করা হয়েছে।জিঙ্গাসাবাদ শেষে সিদ্ধান্ত নেয়া হবে।