শনিবার ২২ ফেব্রুয়ারী ২০২০ ৯ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে ট্রাকের ধাক্কায় ভ্যান চালক নিহত দুই কৃষক আহত

মেহেদী হাসান উজ্জল, ফুুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাকের ধাক্কায় ছিটকে পড়ে এক ভ্যান চালক নিহত হয়েছে। এ সময়  ভ্রানে থাকা দুই আলু চাষি অহত হয়েছে।

নিহত ভ্যান চালক জাহাঙ্গীর আলম (৩৬) পার্বতীপুর উপজেলার হাবড়া আরজিদেবীপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। আহত দুই আলু চাষি একই এলাকার জহির উদ্দিন এর ছেলে মহিবুর (৪৫) ও মৃত ফজর উদ্দিন এর ছেলে ওবায়দুর রহমান( ৪৭), তারা দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি রয়েছে।

২০জানুয়রী সোমাবার সকাল ১০ টার সময় দিনাজপুর ফুলবাড়ী মহা-সড়কের বারাই হাটের কাছে এই দূর্ঘটনা ঘটে।

ফুলবাড়ী থাানা পুলিশ জানায়, জাহাঙ্গীর আলম ভ্যানে করে একই গ্রামের আলু চাষি মহিবুর ও ওবায়দুর রহমানকেসহ তাদের আলু নিয়ে ফুলবাড়ী নিয়ে যাচ্ছিল। এ সময় দিনাজপুর অভিমুখে যাওয়ার পথে কে এন্ড কে এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো-ট-১৫-৫৬-৭৬)একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দিলে তারা রাস্তায় ছিটকে পড়ে যায়। এতে ঘটনা স্থলেই ভ্যান চালক জাহাঙ্গীর আলম মারা যায়। আহত অবস্থায় মহিনুর ও ওবায়দুর রহমানকে উদ্ধার করে  দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয় এবং ফুলবাড়ী থানা পুলিশ লাশ উদ্ধার করে ট্রাকটি স্থানীয়দের সহযোগিতায় আটক করে থানায় নিয়ে আসে।

ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ফখরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এখনো পর্যন্ত কোনো আভিযোগ হয়নি। গাড়ীটি থানায় আটক রয়েছে, তবে ড্রাইভার পলাতক রয়েছে।

Please follow and like us:
RSS
Follow by Email