শুক্রবার ৫ মার্চ ২০২১ ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে ট্রাকের ধাক্কায় এক মটর সাইকেল আরোহী নিহত

দিনাজপুর প্রতিনিধি ॥ চলন্ত ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে সোহেল রানা(২৬) নামের এক মোটরসাইকেলের চালক নিহত হয়েছেন। এঘটনায় ওই মোটরসাইকেলের আরোহী লেবু(২৫) গুরুতর  আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার(২৭জানুয়ারি) সন্ধায় সাড়ে ৬টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের লক্ষীপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত সোহেল রানা ফুলবাড়ি বারোকোনা স্টেশন পাড়া এলাকার মিজানুর রহমানের ছেলে। আহত, যুবক লেবু (২৫) ওই এলাকার আকতারুজ্জামান বাবু ছেলে এবং নবনির্বাচিত ফুলবাড়ি পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর হাসানুর রহমানের ভাগিনা। ফুলবাড়ি থানার ভারপ্রাপ্তকর্মকর্তা(ওসি)ফখরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাতদিয়ে ফুলবাড়ি থানার উপ-পরিদর্শক দেবিকান্ত রায় বলেন,‘বুধবার সন্ধার দিকে বিরামপুর থেকে মোটরসাইকেল নিয়ে ফুলবাড়ি যাচ্ছিল দুই যুবক। পথে লক্ষিপুর এলাকায় বিপরীতমূখী একটি গরু বোঝায় ট্রাকের সাথে মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সোহেল রানা নিহত হন।

তিনি বলেন,এঘটনা ওই মোটসাইকেলের আরোহী লেবু গুরুত্বর আহত অবস্থায় স্থানীয় ফুলবাড়ি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করানো হয়।

ফুলবাড়ি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কর্র্তব্যরত চিকিৎসক নাদিয়া আলম বলেন,গুরুতর আহত অবস্থায় লেবু নামে এক যুবক চিকিৎসা নিতে স্বাস্থ্য কমপ্লেক্সে আসে। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তিনি বলেন,আহত ব্যক্তির মাথায় গুরুতর আঘাত হয়েছে।

ফুলবাড়ি থানার ভারপ্রাপ্তকর্মকর্তা ফখরুল ইসলাম বলেন,সন্ধার সাড়ে ৬ টার দিকে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংর্ঘষে সোহেল রানা নামের এক যুবক নিহত এবং লেবু নামের এক যুবক আহত হয়েছে রংপুর চিকিৎসাধীন রয়েছেন। নিহত যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। যানচলাচল স্বাভাবিক রয়েছে।নিহতের পরিবারের অভিযোগ দিলে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

Please follow and like us:
RSS
Follow by Email