শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮ ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন এ্যাভোকেসি সভা অনুষ্ঠিত

মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা স্বাস্থ্য বিভাগ ও পৌরসভার উদ্যোগে ও ইউনিসেফ ও জি.ও.বি এর সার্বিক সহযোগীতায় পৃথক পৃথক ভাবে জাতীয় ভিটামিন “এ”প্লাস ক্যাম্পেইন বাস্তবায়নে এ্যাডভোকেসী ও প্লানিং সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ফুলবাড়ী উপজেলা সভা কক্ষে অনুষ্ঠিত এ্যাভোকেসি সভায় উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলহাজ্ব নুরুল ইসলাম,মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা বেগম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা এটিএম হামীম আশরাফ,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার হাসিনা ভুইয়া,মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা মন্ডলসহ বিভিন্ন সরকারী কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যান বৃন্দ।

অপরদিকে সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী পৌরসভা সভাকক্ষে পৌর মেয়র মুরতুজা সরকার মানিক এর সভাপতিত্বে এ্যাডভোকেসী ও প্লানিং সভায় বক্তব্য রাখেন পৗর প্যানেল মেয়র মোঃ মামুনুর রশিদ চৌধুরী, স্বাস্থ্যকেন্দ্রের মেডিক্যাল টেকনোলজিষ্ট (ই,পি,আই) সাইফুল ইসলাম,সহকারী প্রকৌশলী লুৎফুল হুদা চৌধুরী,সাংবাদিক হারুন উর-রশীদ, কাউন্সিলার আব্দুল জব্বার মাসুদ, স্বাস্থ্যপরিদর্শক মুরাদ হোসেন,্ টিকাদান সুপারভাইজার শেখ সহরাফ আলী হিরা প্রমুখ।

এতে এ্যাডভোকেসী ও প্লানিং এর মাঠকর্মী ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারিরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য এবার পৌর এলাকার ২৪টি কেন্দ্রে ৪ হাজার শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল এবং ৭টি ইউনিয়ানের ১১৭৬টি কেন্দ্রে মোট ১২ হাজার শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।