শনিবার ২৬ মে ২০১৮ ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে শ্বরসতী পুজাঁ উপলক্ষ্যে স্বর্ণশিল্পী শ্রমিক ইউনিয়নের আরতি প্রতিযোগিতা

মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিদিনাজপুরের ফুলবাড়ীতে উৎসবমুখর পরিবেশে রোববার থেকে মঙ্গল বার পর্যন্ত বিদ্যাদেবী শরস্বতীকে বরণ করে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব শরস্বতী পূজা নানা কর্মসূচির মধ্য দিয়ে বিদ্যাদেবী সরস্বতী পূজা উদর্যাপিত হলো।
এ উপলক্ষ্যে ফুলবাড়ী উপজেলা স্বর্ণশিল্পী শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মঙ্গলবার রাতে ফুলবাড়ী বাজারে আরতি প্রতিযোগিতার আয়োজন করা হয়।
প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ফুলবাড়ী উপজেলা স্বর্ণশিল্পী শ্রমিক ইউনিয়নের আহব্বায়ক ও বিশিষ্ট ব্যাবসায়ী মানিক মন্ডল। পুরস্কার বিতরন অনুষ্ঠানে তিনি বলেন,পূজা ভ্রাতৃত্ব, সৌহার্দ্য ও সম্প্রীতির নিদর্শন। তিনি হিন্দু ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বর্ণশিল্পী মালিক সামিতির সভাপতি অবিনয় দত্ত, কেন্দ্রিয় কালীবাড়ী মন্দির কমিটির সাধারন সম্পাদক শ্রী জয়রাম প্রসাদ,কেন্দ্রিয় কালীবাড়ী মন্দির কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মানিক রায়,স্বর্ণশিল্পী মালিক সামিতির সহ-সাধারন সম্পাদক শী সঞয়, উপজেলা স্বর্ণশিল্পী শ্রমিক ইউনিয়নের যুগ্ন-আহব্বায়ক নয়ন মন্ডল,শ্রী মিলন,শী সৌরভ,শ্রী শয়ন,শ্রী কমলেশ প্রমুখ।