বৃহস্পতিবার ২ এপ্রিল ২০২০ ১৯শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে স্বর্ণের দোকানে চুরি

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের ফুলবাড়ীতে পৌর শহরের কাঁলিবাড়ী বাজার এলাকার নকসা জুয়েলার্স নামে একটি স্বর্ণালংকারের দোকানে দুর্ধষ চুরি হয়েছে।

গত ১৪ জানুয়ারী মঙ্গলবার রাতে,একটি কম্পিউটারসহ প্রায় ৪০ ভরি স্বর্ণালংকার চুরি হয়েছে বলে জানান, দোকানের মালিক আজিজুল হক। যার আনুমানিক মুল্য প্রায় ২১ লক্ষ টাকা।

ফুলবাড়ী থানা-পুলিশ সূত্রে জানা গেছে,চোরেরা মঙ্গলবার রাতের কোনো এক সময় কাঁলিবাড়ী রোডের,আয়শা মঞ্জিল নামে ওই মার্কেটের পিছনের দরজার তালা ও সোনার দোকানের শার্টারের তালা ভেঙে ভেতরে ঢুুকে,মোট ৪০ ভরি ওজনের ২৭টি স¦র্ণের হার ও একটি কম্পিউটার নিয়ে পালিয়ে যায়। বুধবার সকালে দোকানের মালিক আজিজুল হক দোকান খুলতে গিয়ে, দোকানের সার্টারের তালা ভাঙ্গা দেখে ফুলবাড়ী থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ফকরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে নকসা জুয়েলার্সের মালিক আজিজুল হক বলেন, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাত ৯টার দিকে তিনি দোকান বন্ধ করে বাসায় চলে যান। পরেরদিন গতকাল বুধবার সকালে এসে দেখেন তাঁর দোকান চুরি হয়েছে। ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ফকরুল ইসলাম বলেন,চুরির সঙ্গে জড়িতদের দ্রুত খুঁজে বের করার চেষ্টা চলছে ।

Please follow and like us:
RSS
Follow by Email