শুক্রবার ২৭ এপ্রিল ২০১৮ ১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

ফুলবাড়ী পল্লীতে কাপড়ের দোকানে অগ্নিকান্ডে ১০ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের ফুলবাড়ী মাদিলা হাট বাজারে অনিক বস্ত্রালয় নামে এক কাপড়ের দোকানে অগ্নিকান্ডের ঘটনায় ১০লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে।

উপজেলার বেতদিঘি ইনিয়নের মাদিলাহাট বাজারের হাছান সুপার মার্কেটে গত ১০এপ্রিল মঙ্গলবার  দিবাগত ভোর রাত্রীতে অনিক বস্ত্রালয় নামে একটি কাপড়ের দোকানে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এলাকাবাসী ও থানায় দায়ের করা ডাইরী সুত্রে জানাজায়, প্রতিদিনের ন্যায় অনিক বস্ত্রালয়ের মালিক আনিছুর রহমান ঐ দিন রাতে তার দোকান বন্ধ করে বাড়ীতে চলে যায়। এরপর মঙ্গলবার ভোর ৪টায় মাদিলা হাট পাহারাদার নুরমোহাম্মদ ঐ দোকানের মালিক কে জানায় যে তার দোকানে আগুন লেগেছে।

পরে অনিক বস্ত্রালয়ের মালিক তার বাড়ী থেকে ছুটে এসে পাহারাদারসহ এলাকাবাসীর সহোযোগীতায় ১ঘন্টা পানি ঢেলে আগুন নিয়ন্ত্রনে আনে ততখনে দোকানের ভিতরে থাকা কাপড়, আসবারপত্র,নগদ অর্থ,জমির কাগজ ও ব্যাবসা প্রতিষ্ঠানের কাগজপত্রসহ প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে ছাই হয়ে যায়।

অনিক বস্ত্রালয়ের মালিক আনিছুর রহমান বলেন কিভাবে আগুন লেগেছে তা এখনো জানাজায়নি তবে দোকানে থাকা কাপড়,আসবারপত্র, নগদঅর্থসহ প্রযোজনীয় কাগজপত্র পুড়ে ছাই হয়ে গেছে।এতে তার ১০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এ ব্যাপারে গতকাল বুধবার তিনি ফুলবাড়ী থানায় একটি সাধারন ডাইরী করেন যার (জিডি)নং ৪৮৯তারিখ ১১/০৪/১৮ইং।