শুক্রবার ২৭ এপ্রিল ২০১৮ ১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

ফুলবাড়ী পল্লীতে ঝুলন্ত অবস্থায় এক গৃহবধুর লাশ উদ্ধার

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার দৌলতপুর ইউনিয়নের শিবপুর গ্রাম থেকে ১৬ই এপ্রিল সোমবার সকালে ফারজানা বেগম(২৬) নামে ঝুলন্ত অবস্থায় এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

থানা পুলিশ সুত্রে জানা গেছে, বিরামপুর উপজেলার কলেজপাড়া গ্রামের এমাজ উদ্দিনের মেয়ে ফারজানা বেগম(২৬)এর সাথে ফুলবাড়ী উপজেলার দৌলতপুর ইউনিয়নের শিবপুর গ্রামের আজিজার রহমানের ছেলে আব্দুস সালাম এর সাথে দির্ঘ পাঁচ বছর আগে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এর পর থেকে তারা স¦াভাবিক ভাবে জিবন যাপন করে আসছিলো।

গত ১৫ই এপ্রিল দুপুরে ফারজানা তার বাবার বাসা বিরামপুর থেকে শশুর বাড়িতে আসে। এর পর ১৬ই এপ্রিল রাত ১টার দিকে তার শশুর বাড়ীর লোকজন তার পরিবার কে জানায় ফারজানা আত্ব্যহত্যা করেছে। খবর পেয়ে ফারজানার পরিবার তার শশুর বাড়ীতে এসে  শয়ন কক্ষের বর্গার সাথে ঝুলন্ত অস্থায় তার লাশ দেখতে পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ কে জানালে। পুলিশ মঙ্গলবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েদেন।

এ ব্যাপারে ফারজানার মামা রবিউল ইসলাম ও তার খালু আব্দুল মান্নান জানায় এ ঘটনায় তারা মনে করেন গৃহবধু ফারজানার অসাভাবিক মৃত্যু হয়েছে।

এদিকে ফারজানার শশুর আজিজার রহমান ও তার স্বামী আব্দুস সালাম এর সাথে একাধিক বার মুঠোফনে যোগাযোগ করলে তারা কথা না বলে ফোন কেটেদেন।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত ওসি তদন্ত আব্দুর রহমান সরকার বলেন, প্রাথমিক ভাবে সুরত হাল করে তেমন কিছু পাওয়া যায়নি তবে ধারনা করা হচ্ছে ঘটনাটি আত্বহত্যা। মেয়ের পরিবারের লোকজন বিষয়টি সন্দেহ করায় লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে এবং একটি ইউডি মামলা করা হয়েছে।