সোমবার ১৭ ডিসেম্বর ২০১৮ ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

ফুলবাড়ী পৌর সচিবের বিদায় সংবর্ধনা

মেহেদী হাসান উজ্জল, ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী পৌর সচিব মাহবুবুর রহমান বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। গত ১২জুলাই বৃহস্পতিবার বিকেল ৫ টায় পৌরসভার আয়োজনে পৌর সভাকক্ষে এই বিদায় সংবর্ধনা আনুষ্ঠানিক ভাবে অনুষ্ঠিত হয়।

পৌর মেয়র মুর্তুজা সরকার মানিক এর সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী পৌর সচিব মাহবুবুর রহমান।

তিনি কান্না বিজড়িত কন্ঠে তার বক্তব্যে বলেন, আমি যেখানেই থাকি ফুলবাড়ীর মানুষকে মনে রাখবো। ফুলবাড়ীতে আমার দির্ঘদিন কার্যকাল ছিল। এখানে সবার সাথে আমার পারিবারিক সম্পর্ক গড়ে উঠেছিল, পৌর পরিষদের সবাই আমাকে অত্যন্ত ¯্রদ্ধা ও সন্মানের সহিত বিভিন্ন কাজের সহযোগিতা করেছে। তাদের প্রতি আমি চিরকৃতজ্ঞ থাকবো। পরিষদে মেয়র এর সাথে কাজ করে আমার অনেক অভিজ্ঞতা হয়েছে এ অভিজ্ঞতা আমার চলার পথে কাজে লাগবে। তিনি সকলের নিকট দোয়া ও আর্শিবাদ কামনা করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী প্রকৌশলী লুৎফুলহুদা চৌধুরী, প্রশাসনিক কর্মকর্তা জাহাঙ্গির আলম, পৌর প্যানেল মেয়র মামুনুর রশিদ চৌধুরী, নবিদেপ প্রকল্প ফুলবাড়ী পৌরসভার টিম লিডার কাওসার আলী, কাওন্সিলর ময়েজ উদ্দিন মন্ডল, হারান দত্ত, আব্দুস জব্বার মাসুদ, গেলাফ্ফর হোসেন, সৈয়দ আবু ফরহাদ বাবু প্রমুখ।

এসময় পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও মহিলা কাওন্সিলরগন উপস্থিত ছিলেন। বিদায় সংবর্ধনা শেষে পৌর মেয়র মানিক সরকার ও অন্যান্য কর্মকর্তা কর্মচারীর পক্ষ থেকে বিদায়ী পৌর সচিব মাহবুবুর রহমান এর হাতে বিভিন্ন উপহার তুলে দেয়া হয়।

উলেক্ষ্য তিনি ২০১৩ইং সনের ১৯জুন ফুলবাড়ী পৌরসভার দায়ীত্বভার গ্রহন করেন এবং  চলতি সনের ১২জুলাই পর্যন্ত ফুলবাড়ী পৌরসভায় কর্মরত থাকার পর বদলী হয়ে দিনাজপুর সদর পৌরসভায় যোগদান করবেন। তিনি তার কর্মদক্ষতার মধ্যদিয়ে ফুলবাড়ী পৌরসভাকে ২য় শ্রেনী হতে ১ম শ্রেনীতে উন্নিত করার পাশাপাশী নবীদেপ প্রকল্প বাস্তবায়নে সহায়ক ভুমিকা পালন করেন।