মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

‘ফ্যামিলি ক্রাইসিস’ শুরু আজ

দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’র প্রচার চার মাস আগে বন্ধ হয়ে যায়। মঙ্গলবার থেকে ফের বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে শুরু হচ্ছে নাটকটি। 

নাটকটি নির্মাণ করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। রচনা করছেন মারুফ রেহমান। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- শহিদুজ্জামান সেলিম, শর্মিলি আহমেদ, রুনা খান, রোজী সিদ্দিকী, মুনিরা ইউসুফ মেমী, মনিরা আক্তার মিঠু, সোহেল খান, শবনম ফারিয়া, শামীম হাসান সরকার, মুকিত জাকারিয়া, মিথিলা, সানজানা সরকার রিয়া, সারিকা সাবা, শিশুশিল্পী রাইসাসহ অনেকে। 

‘ফ্যামিলি ক্রাইসিস’ একটি যৌথ পরিবারের গল্প। মধ্যবিত্ত এ পরিবারে আছেন গৃহকর্তা, তার স্ত্রী, তাদেও একমাত্র সন্তান, বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ভাই, এক বোন আর তাদের মা। এই পরিবারেও একটা ফুরোতেই আরেকটার প্রয়োজন শুরু হয়। তারা যেমন সুখে হাসে, তেমনি বাসা বাঁধে দুঃখও। 

স্কুল জীবনে হেঁটে বাসায় আসা, ভাঙা ফোনে ফেসবুক চালানো, এমন সীমাবদ্ধতার মধ্যদিয়ে বেড়ে উঠা গৃহকর্তাকে হিমশিম খেতে হয় সংসার জীবনেও। তাদের জীবনে যেমন আছে না পাওয়ার বেদনা, তেমনি আছে মিষ্টি একটু ভালোবাসা, হাসি কান্না, স্বপ্ন। তারা স্বপ্ন দেখে এমন একটা জীবনের, যে জীবন দোয়েলের, ফড়িংয়ের। এমনই গল্পে এগিয়ে যাবে ধারাবাহিকটির পর্বগুলো।  

আজ থেকে শুরু হয়ে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে এনটিভিতে সপ্তাহে তিন পর্ব করে প্রচার হবে ‘ফ্যামিলি ক্রাইসিস’। এ ছাড়াও নাটকটি দেখা যাবে ইউটিউব, ফেসবুকসহ অন্যান্য ডিজিটাল প্ল্যাটফর্মগুলোতেও।

Please follow and like us:
RSS
Follow by Email