শুক্রবার ১০ এপ্রিল ২০২০ ২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুকে নিয়ে চলচ্চিত্র ‘চিরঞ্জীব মুজিব’

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনী অবলম্বনে এবার নির্মিত হচ্ছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চিরঞ্জীব মুজিব’। ব্যাতিক্রমধর্মী এই চলচ্চিত্রের পৃষ্টপোষক ও স্পন্সর হিসেবে থাকছে সিকদার গ্রুপ, পাওয়ারপ্যাক হোল্ডিংস লিমিটেড ও ন্যাশনাল ব্যাংক লিমিটেড।

চলচ্চিত্রটি নির্মাণ করবে হায়দার ইন্টারন্যাশনাল লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান হায়দার এন্টারপাইজ। এ উপলক্ষে শনিবার সন্ধ্যায় রাজধানীর বনানীতে সিকদার গ্রুপের প্রধান কার্যালয়ে দ্বিপাক্ষিক চুক্তি সই হয়েছে।

চুক্তি অনুযায়ী, চলচ্চিত্রটি নির্মাণে নির্মাতা প্রতিষ্ঠানকে ৫ কোটি টাকা আর্থিক সহায়তা দেবে দুই প্রতিষ্ঠান। চলচ্চিত্রটি নির্মাণ শেষে এর বাণিজ্যিক প্রদর্শন ও বিজ্ঞাপন প্রচার থেকে যত আয় হবে তার পুরোটাই জমা হবে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টে।

অনুষ্ঠানে জানানো হয়, চলচ্চিত্রটির নির্মাতা ও কলাকুশলী কারা থাকছে তা শিগগিরই আনুষ্ঠানিকভাবে সংবাদ সংম্মেলনের মাধ্যমে জানানো হবে।

এ অনুষ্ঠানে সিকদার গ্রুপ, পাওয়ারপ্যাক হোল্ডিংস লিমিটেড ও ন্যাশনাল ব্যাংক লিমিটেডরর পক্ষে রন হক সিকদার এবং হায়দার এন্টারপ্রাইজের পক্ষে লিটন হায়দার চুক্তিতে সই করেন। অনুষ্ঠানে সিকদার গ্রুপের চিফ অপারেটিং অফিসার এস কিউ ইসলাম মোহনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:
RSS
Follow by Email