সোমবার ১ জুন ২০২০ ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

বাংলাদেশ-ভারতের ঐতিহাসিক ম্যাচে গাইবেন রুনা লায়লা

বাংলাদেশ-ভারতের ঐতিহাসিক ক্রিকেট টেস্ট ম্যাচে গাইবেন উপমহাদেশের প্রখ্যাত কণ্ঠশিল্পী রুনা লায়লা। ম্যাচটি স্মরণীয় করে রাখতে ম্যাচ শুরুর আগে আয়োজিত অনুষ্ঠানে গান পরিবেশন তিনি। এছাড়াও একই মঞ্চে গাইবেন ভারতের শ্রেয়া ঘোষাল। ভারতীয় একাধিক গণমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

বাংলাদেশের টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম প্রতিপক্ষ শক্তিশালী ভারত। শুধু তাই নয়, দুই দল খেলতে চলেছে প্রথমবারের মতো দিবারাত্রির টেস্ট ম্যাচ। স্বাভাবিকভাবেই এই ম্যাচ ইতিহাসের অংশ হতে চলেছে। এরইমধ্যে ম্যাচটিকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলি। কলকাতার ইডেন গার্ডেন্সে আগামী ২২ নভেম্বর শুরু হবে ম্যাচটি।

এছাড়াও বাংলাদেশ-ভারত এই টেস্ট ম্যাচ নিয়ে বিশেষ পরিকল্পনা করছেন সৌরভ গাঙ্গুলি। লর্ডসের মতো কলকাতা ইডেন গার্ডেন্সেও ঘণ্টা বাজিয়ে টেস্ট শুরুর রীতি রয়েছে। ভারতের মাটিতে প্রথম দিবারাত্রির টেস্ট ম্যাচটি ঘণ্টা বাজিয়ে শুরু হবে।

প্রথমবারের মতো ভারতে পূর্ণাঙ্গ সফরে গিয়েছে টাইগাররা। প্রায় এক মাস দীর্ঘ এই সফর শুরু হয়েছে রোববার টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ঐতিহাসিক জয় দিয়ে। এ সফরে ভারতের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলবে বাংলাদেশ।

Please follow and like us:
RSS
Follow by Email