শনিবার ১৬ নভেম্বর ২০১৯ ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

বিএনপি-জামায়তের তান্ডবের জবাব দিতে জনগণকে প্রস্তুত থাকতে হবে-এম’পি গোপাল।

Mp Gapolদশরথ রায় বাবুল : দিনাজপুর-১আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপাল বলেন যোগাযোগ ব্যবস্থা একটি দেশের উন্নয়ণকে অগ্রগতির পথে নিয়ে যেতে পারে। যে দেশের যোগাযোগ ব্যবস্থা যত উন্নত, সে দেশের অর্থনৈতিক অবস্থা তত উন্নত। উন্নত যোগাযোগ ব্যবস্থাই উন্নত জীবন যাপন গড়ে তুলতে পারে। তাই আমাদের সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যোগাযোগ ব্যবস্থাকে অধিক গুরুত্ব দিয়ে কাজ করে যাচেছন। আজকে ভোগনগর ইউনিয়ন অফিস হতে কাহারোল উপজেলা ভায়া আমতলী সড়ক রাস্তা পাকা করনের শুভ উদ্বোধনের মাধ্যমে বীরগঞ্জ-কাহারোল বাসীর জন-দুর্ভোগ অনেকাংশে কমে যাবে বলে আশা-বাদ প্রকাশ করেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর রাস্তা-ঘাট, বিদ্যুৎ, স্বাস্থ্য ও শিক্ষা ব্যবস্থা সহ সকল ক্ষেত্রেই যে উন্নয়ন সাধিত হয়েছে তা বিগত কোন সরকারের আমলেও হয় নাই। আজকে সরকারের-এ উন্নয়নকে বাধাগ্রস্থ করতে একটি মহল নানাভাবে ষড়যন্ত্র করছে। তারা আন্দোলণের নামে যে তান্ডব চালিয়েছে তা ৭১-কেও হার মানিয়েছে। তিনি বিএনপি-জামায়াতকে সন্ত্রাস, হত্যা ও গুমের রাজনীতি পরিহার করে সু্স্থ্য রাজনীতির ধারায় ফিরিয়ে আসার আহবান জানান। কারণ সন্ত্রাস কারো জন্যই মঙ্গল বয়ে আনে না। আপনারা রাজনীতিকে রাজনৈতিক ভাবেই মোকাবেলা করার চেষ্টা করুন। অরাজনৈতিক ভাবে কথা বললে আমরাও একই ভাষায় কথা বলবো। আর যদি আবারও কোন রকম তান্ডব চালানোর চেষ্টা করেন তাহলে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শক্তি আপনাদের সকল প্রকার অপশক্তিকে ঐক্যবদ্ধ ভাবে মোকাবেলা করবে।

রবিবার বিকেলে আমতলী উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে ভোগনগর অফিস হতে কাহারোল উপজেলা ভায়া আমতলী সড়ক ২ কোটি ৬০ লক্ষ টাকায় ব্যায়ে ৫.৭ মিটার রাস্তা পাকাকরণের শুভ উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রকৌশলী অধিদপ্তরের আহবানে এবং ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

সুজালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু জাফর, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ভাইচ চেয়ারম্যান গোপাল চন্দ্র দেবশর্মা, অধ্যাপক আব্দুল কাদের, আওয়ামীলীগ নেতা আলহাজ্জ্ব মোস্তাক আহম্মেদ অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মোহাম্মদ মুশা, পৌরআওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তরিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক রোকনুজ্জামান বিপ­ব, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোছাদ্দেক হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মমিনুল ইসলাম স্বপন ও বাবু নরেশ চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামিম ফিরোজ আলম।