মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে অটোরিকশায় নিহত ৪

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার নাঙ্গলকোটে সিএনজি চালিত অটোরিকশায় পল্লী বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিনজনসহ ৪ জন নিহত হয়েছে।

শুক্রবার দুপুরে উপজেলার দোলখার-নাঙ্গলকোট সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মাওলানা আবু তাহের (৬০), তার ছেলে মাওলানা আবু বায়োজিদ (৩৮) ও মেয়ে ফাহিমা আক্তার (হেনা) (৩০) এবং অটোরিকশা চালক সারোয়ার হোসেন (৩০)। তাদের সবার বাড়ি নাঙ্গলকোটের জেড্ডা পূর্ব ইউনিয়নের শংকরপুর গ্রামে।

নাঙ্গলকোট থানার এসআই মো. মিজানুর রহমান পাটোয়ারী জানান, দুপুর সাড়ে ১২ টার দিকে দোলখার-নাঙ্গলকোট সড়কের বাগমারা এলাকায় পল্লী বিদ্যুতের হাই ভোল্টেজের তার ছিঁড়ে সিএনজি চালিত অটোরিকশায় আগুন ধরে যায়। এতে অটোরিকশায় থাকা ৬ জনের মধ্যে একই পরিবারের তিনজনসহ ৪ জনের মৃত্যু হয়। এ সময় আহত হয় নিহত মাওলানা আবু বায়োজিদের স্ত্রী মরিয়ম (১৯) ও কোলে থাকা শিশু আবদুল আফসার।

নাঙ্গলকোট থানার ওসি নজরুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। দুর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এ বিষয়ে নাঙ্গলকোট পল্লী বিদ্যুতের ডিজিএম সহিদ উদ্দিন জানান, হঠাৎ করে ১১ হাজার ভোল্টের বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে এ দুর্ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্তে এজিএম মাসুদুল আলমকে আহ্বায়ক করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।