মঙ্গলবার ২৪ এপ্রিল ২০১৮ ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

বিরলের নব-নির্বাচিত পৌর মেয়র সাগরকে মহিলা কলেজের সংবর্ধনা প্রদান

বিরল (দিনাজপুর) প্রতিনিধি : বিরল মহিলা ডিগ্রী কলেজেল পক্ষ থেকে নব-নির্বাচিত বিরল পৌরসভার মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে মহিলা ডিগ্রী কলেজ মাঠে কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও কলেজ পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ এ উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন।
এ সময় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও কলেজ পরিচালনা পর্ষদের সদস্য এম আবদুল লতিফ, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও কলেজ পরিচালনা পর্ষদের সদস্য আলহাজ্ব মোঃ মোফাচ্ছেল হক ছেলু, পৌর আওয়ামী লীগের যুগ্ন-আহ্বায়ক ও কলেজ পরিচালনা পর্ষদের সদস্য আলহাজ্ব মোঃ রাকিবুল ইসলাম বাবু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট রিয়াজুল ইসলাম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিঠুন কুমার রায়সহ অন্যান্য নেতৃবৃন্দ এবং কলেজের কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
কলেজের অধ্যক্ষ সুফিয়া নাহারের নেতৃত্বে সকল কর্মকর্তা-কর্মচারী এবং শিক্ষার্থী সেলিনা পারভীনের নেতৃত্বে সকল শিক্ষার্থীরা পৃথক পৃথক ফুলের তোড়া দিয়ে নব-নির্বাচিত মেয়র আলহাজ¦ সবুজার সিদ্দিক সাগরকে সংবর্ধনা জানান। শেষে কলেজের কার্যালয়ে সংবর্ধনা উপলক্ষে অতিথিবৃন্দ কেক কাটেন।