শুক্রবার ৫ মার্চ ২০২১ ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বিরলে ট্রাক চাপায় একই মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

সুবল রায়, বিরল (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের বিরলে ট্রাকের চাপায় একই মোটরসাইকেলের তিন আরোহীর সবাই একসাথে নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১১ টায় দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের বিরল উপজেলার ফরক্কাবাদ ইউনিয়নের জয়নুল মুদিখানা সংলগ্ন সড়কে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হচ্ছে-বিরল উপজেলার ফরক্কাবাদ ডাঙ্গাপাড়া গ্রামের বেলাল হোসেন এর পুত্র লাজু ইসলাম (২৫), শরিফ উদ্দীন এর পুত্র মামুন হোসেন (৩০) ও মোজাম এর পুত্র আনোয়ার হোসেন (৩০)।
বিরল ফায়ার সার্ভিস স্টেশন এর ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মোঃ আজাহারুল ইসলাম জানান, মঙ্গলবার দিবাগত রাতে একটি টিভিএস এ্যাপাচী মোটর সাইকেল নিয়ে ওই তিন যুবক দিনাজপুর শহর থেকে বাড়ী ফিরছিলো। রাত সাড়ে ১০ টায় বিরল উপজেলার জুলু মুদিখানা নামক স্থানে বোচাগঞ্জ থেকে দিনাজপুর শহরের দিকে আসা একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট- ১৮-৭৯০২) সাথে মোটরসাইকেলটির মুখোমুখি ধাক্কা লাগে। এতে ট্রাকের নীচে পড়ে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়।
খবর পেয়ে বিরল ফায়ার সার্ভিস স্টেশনের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌছে রাত ১১টায় তাদের সহযোগিতায় বিরল থানা পুলিশ লাশ উদ্ধার করে। ঘটনার সাথে সাথে স্থানীয় বিক্ষুব্ধ জনতা ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ করে দেয়।
বিরল থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব জানান, পুলিশ ঘটনাস্থলে পৌছে ট্রাক ও মোটরসাইকেল হেফাজতে নিয়ে পরিবারের নিকট লাশ হস্তান্তর করে এবং সড়কে যান চলাচল স্বাভাবিক করে দেয়।
রাত পৌনে ১২টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ট্রাক ও মোটরসাইকেল ঘটনাস্থলেই ছিল।

Please follow and like us:
RSS
Follow by Email