বৃহস্পতিবার ১২ ডিসেম্বর ২০১৯ ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

বিরলে নবাগত ইউএনও’র মতবিনিময় অনুষ্ঠিত

মো. আতিউর রহমান, ষ্টাফ রিপোর্টার : বিরলে নবাগত ইউএন’র সাথে প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন এনজিও ও সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকালে উপজেলা পরিষদ হলরুমে নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জিনাত রহমানের সভাপতিত্বে সভায় উপজেলা চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, ভাইস চেয়ারম্যান ফিরোজা বেগম সোনা, সহকারী কমিশনার ভূমি জাবের মোঃ সোয়াইব, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, যুব ও ক্রীড়া বিষযক সম্পাদক মোশারফ হোসেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব আবুল কাশেম অরু, প্রেস ক্লাব সভাপতি এম এ কুদ্দুস সরকার, জেলা পরিষদ সদস্য আকবর আলী, অধ্যক্ষ সুফিয়া নাহার মঞ্জু, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বিরল এপি ম্যানেজার মি. সুজিত কস্তা, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সাজ্জাদ হোসেন সাজু, যুবলীগের সভাপতি আব্দুল মালেক প্রমূখ উপস্থিত ছিলেন। সভায় বিরল উপজেলা পরিষদের উন্নয়নে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস ব্যক্ত করেন নেতৃবৃন্দ।
সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান এর সদ্য প্রয়াত মাতার আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং পরে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ও ১৮ ডিসেম্বর আন্তর্জাতিক অভিবাসী দিবস এর প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।