রবিবার ২২ জুলাই ২০১৮ ৭ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

বিরলে ভ্রাম্যমান আদালতে ৪ জনের দন্ড

আতিউর রহমান, ষ্টাফ রিপোর্টার ॥ বিরলে ভ্রাম্যমান আদালতে জ্বালানী পরিবেশকের মিনি পাম্পের স্বত্বাধিকারীর ১ মাস কারাদন্ড ও ৩ মাদকসেবীর বিভিন্ন মেয়াদে কারাদন্ডাদেশ হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)  ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ, বি, এম, রওশন কবীর ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ আদেশ দেন।

জানা গেছে, মঙ্গলবার সকালে ইউএনও এ, বি, এম রওশন কবীর ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মেসার্স মন্ডল ট্রেডার্সের স্বত্বাধিকারী ইলিয়াস কাঞ্চনকে এক মাস বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করেন।

এছাড়াও দুপুরে উপজেলার ধামইর ইউনিয়নের পিপল্ল্যা গুচ্ছগ্রামে অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের অপরাধে বিরেন ভুঞ্জারের পুত্র ঘন্টু ভুঞ্জার (৩০, মৃত হাদুয়ার পুত্র কুশীল (৩৪) কে ৬ মাসের এবং যশোর জেলার কেশবপুর থানার তেঘরি গ্রামের কাওসার আলীর পুত্র সেরাজুল ইসলাম (২২) কে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেন।

অপরদিকে, বিরল বাজারস্থ হরিজন কলোনীতে মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক বিক্রেতা হরিজন সম্প্রদায়ের মৃত কৃষ্ণা কুমারের পুত্র মুন্না কুমার (২৫) কে ৩৩ পুরিয়া হেরোইনসহ ক্রেতা বিরল (শাকধোয়া)’ আতাউর রহমানের পুত্র রাসেল মাহমুদ (৩০) কে আটক করে থানায় সোর্পদ করা হয়। এদের বিরুদ্ধে থানার এএসআই শেখ জুয়েল রানা বাদী হয়ে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেছে।

উল্লেখ্য, বিরল পৌরশহরস্থ হাসপাতাল রোডে মেসার্স মন্ডল ট্রেডার্স নামের মিনি পাম্পে বৈধ কাগজপত্র ছাড়াই পেট্রোল, ডিজেল ও অকটেন বিক্রির অপরাধে একাধিকবার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা আদায়সহ মিনি পাম্প সিলগালা করে দেওয়া হয়। এ সময় বিরল থানার এ এসআই শেখ জুয়েল রানা, রেজাউল করিমসহ সংগীয় ফোর্স উপস্থিত ছিল।