বুধবার ১ এপ্রিল ২০২০ ১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

বিরলে শামসুদ্দিন-গোলেজান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের আয়োজনে মাসব্যাপী আই সি টি প্রশিক্ষনের শুভ উদ্বোধন

সুবল রায়, বিরল (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের বিরলে শামসুদ্দিন-গোলেজান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের আয়োজনে, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ কর্তৃক বাস্তবায়নাধীন নৃ-গোষ্ঠী, প্র্রতিবন্ধি ও প্রান্তিক জনগোষ্ঠীর জন্য কম্পিউটার ল্যাব স্থাপন ও কর্ম সংস্থান নিশ্চিতকরণ প্রকল্পের মাস ব্যাপী প্রশিক্ষনের উদ্বোধন করা হয়েছে।

গতকাল সকাল ১১ টায় বিরল উপজেলার ১২ নং রাজারামপুর ইউপির পুর্ণভবা টেকনিক্যাল এ্যান্ড বিজনেস মেনেজম্যান্ট কলেজের হল রুমে অনুষ্ঠিত হয়েছে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু সালেহ মোঃ মাহফুজুল আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার, বিরল উুপজেলার নির্বাহী অফিসার এবিএম রওশন কবীর, রাজারামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুকুল চন্দ্র রায়, পুর্ণভবা টেকনিক্যাল এ্যান্ড বিজনেস মেনেজম্যান্ট কলেজের অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক প্রমুখ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, শামসুদ্দিন-গোলেজান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভাপতি আব্দুস সামাদ।

মাসব্যাপী এই প্রশিক্ষনে এলাকার প্রায় শতাধীক শিক্ষিত যুবক-যুবতী অংশগ্রহন করেন। এদিকে দুপুর সাড়ে ১২ টার সময় একই ইউনিয়নের মাগুরাবানে পুলিশ তদন্ত কেন্দ্রের ৪তলা ভবনের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করেন প্রধান অতিথি অতিরিক্ত সচিব, সরাষ্ট্র মন্ত্রণালয় নুরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম প্রমুখ।

Please follow and like us:
RSS
Follow by Email