শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯ ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

বিরল উপজেলা চেয়ারম্যান বাবু’র মা সালেহা খাতুন এর জানাযা ও দাফন সম্পন্ন

মো. আতিউর রহমান, ষ্টাফ রিপোর্টার : বিরল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ বিরল উপজেলা শাখা’র সাধারণ সম্পাদক এ কে এম মোস্তাফিজুর রহমান (বাবু) এর মা মোছাঃ সালেহা খাতুন (৯৬) বার্ধক্য জনিত কারণে শনিবার সকাল ১০.৪০ মিনিটে ইন্তেকাল (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) করেছেন। মৃত্যুকালে তিনি ৬ পুত্র, ১ কন্যা, নাতী-নাতনী, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ২ দফা জানাযা শেষে শনিবার রাত্রে তাঁর দাফন কার্য্য সম্পন্ন করা হয়েছে।
তাঁর মৃত্যুতে আওয়ামী লীগসহ সহযোগী সংগঠন, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
মরহুমার ১ম জানার নামাজ দিনাজপুর শহরের দক্ষিণ বালুয়াডাঙ্গা মিনার মসজিদ মাঠে অনুষ্ঠিত হয়। উক্ত জানাযায় অংশগ্রহণ করেন নৌপরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপিসহ জেলার উর্দ্ধতন কর্মকর্তা, জেলা ও উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।
দ্বিতীয় জানাযার নামাজ বাদ এশা রাত সাড়ে ৮ টায় বিরলের রাণীপুকুর ইউপি’র বিষ্ণপুর মুল্লুক দেওয়ান সত্যপীর ওয়াকফ স্টেট এতিমখানা মাঠে অনুষ্ঠিত হয়। ২য় জানাযায় উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ, মরহুমার আত্মীয়-স্বজন ও গুণগ্রাহীবৃন্দ অংশগ্রহণ করেন। ২য় দফা জানাযা শেষে স্বামী মরহুম মকবুল হোসেন এর কবরের পাশে বিষ্ণপুর মুল্লুক দেওয়ান সত্যপীর ওয়াকফ স্টেট এতিমখানা ও কবরস্থানে দাফন কার্য্য সম্পন্ন করা হয়।