সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বিরামপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০তম জন্মবার্ষিকী পালিত

মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর)॥ বাংলাদেশ মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০ তম জন্মবার্ষিকী উপলক্ষে দিনাজপুরের বিরামপুরে দরিদ্র, অসহায় ও দুঃস্থ্য মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ আগষ্ট) উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কমকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা কনফারেন্স রুমে একাডেমিক সুপারভাইজার আব্দুস সালামের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ খায়রুল আলম রাজু। এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা প্রকৌশলী আবুল কালাম আজাদ, কৃষি কর্মকর্তা কৃষিবিদ নিকছন চন্দ্র পাল, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন সহ  আরও অনেকে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন বিশ্বস্ত ও যোগ্য সহধর্মিনী। তিনি বঙ্গবন্ধুর সুখ-দুঃখের সার্বক্ষনিক সঙ্গী এবং অসাধারণ বুদ্ধিমত্তা ও গভীর জ্ঞানের অধিকারী ছিলেন। দেশ গঠনে তিনি বঙ্গবন্ধুর সাথে থেকে অসামান্য অবদান রেখে গেছেন। দেশবাসী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবকে আজীবন শ্রদ্ধাভরে স্মরণ করে যাবেন।

Please follow and like us:
RSS
Follow by Email