শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বিশ্বকাপ জয়ী শরিফুলের বাড়িতে উৎসবের আমেজ

পঞ্চগড় প্রতিনিধি : বাংলাদেশের ক্রিকেটের ইতিহাসে প্রথমবারের মতো কোনো বৈশ্বিক টুর্নামেন্টে জয়ী হওয়ায় সারা দেশে বইছে আনন্দের বন্যা। এবার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বল হাতে দারুণ পারফরম্যান্স করেছে পঞ্চগড়ের দেবীগঞ্জের ছেলে শরিফুল ইসলাম।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের মঞ্চের ফাইনালে অসাধারণ বোলিংয়ে জয়ের ভূমিকা পালন করে শরিফুল। এ নিয়ে তার গ্রামের বাড়িতে চলছে উৎসবের আমেজ।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে পঞ্চগড়ের ছেলে শরিফুল ইসলাম খেলেছেন বাংলাদেশ দলে। উইকেটও নিয়েছেন ফাইনাল ম্যাচে ২টি। ফলে আনন্দের জোয়ারে ভাসছে পঞ্চগড় জেলা। রবিবার (৯ ফেব্রুয়ারি) রাত থেকে চলছে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ।

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে শরিফুলের গ্রামের বাড়ি পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়নের মৌমারিতে তার মা-বাবাকে ফুলের শুভেচ্ছা ও মিষ্টি মুখ করান দেবীগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার প্রত্যয় হাসান। এছাড়া দেবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক চিশতিসহ জনপ্রতিনিধি-ক্রিকেট ভক্তরা। 

ক্রিকেটার শরিফুল ইসলামের বাড়ি পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়নের মৌমারি গ্রামে। বাবা দুলাল মিয়া ও মা বুলবুলি বেগমের কোল জুড়ে বেড়ে ওঠা শরিফুল ইসলাম আজ লাল সবুজের জার্সি পরে খেলছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলে।

শরিফুলের অসাধারণ বোলিং ও বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ায় তার সহপাঠী ও খেলার সাথীদের মধ্যে ব্যাপক আনন্দ দেখা গেছে। পঞ্চগড়ের প্রথম কেউ ক্রিকেট জগতে খেলছে এই আনন্দে ভাসছে পুরো পঞ্চগড় জেলা। 

Please follow and like us:
RSS
Follow by Email