রবিবার ২২ জুলাই ২০১৮ ৭ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

বীরগঞ্জে অসুস্থ্য নেতৃবৃন্দের পাশে এমপি গোপাল

দিনাজপুর প্রতিনিধি ঃ ২৯ মার্চ ঠাকুরগাঁয় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করা লক্ষে ১২ মাার্চ সোমবার বীরগঞ্জ উপজেলা আওয়াম ীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এর নেতৃত্বে এক প্রচার মিছিল পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন।

২৯ মার্চ ঠাকুরগাঁয় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করা লক্ষে ১২ মাার্চ সোমবার বীরগঞ্জ উপজেলা আওয়াম ীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এর নেতৃত্বে এক প্রচার মিছিল পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন।

পরে বার্ধক্য জনিত রোগে আক্রান্ত বীরগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি গোবিন্দ সাহা স্ত্রীকে দেখতে তার বাড়িতে যান জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

সড়ক দূর্ঘটনায় আহত বীরগঞ্জ পৌর আওয়ামী লীগের ৫নং ওয়ার্ডের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক রাধেশাম শীলকে দেখতে  তার বাড়িতে যান এবং সড়ক দূর্ঘটনায় আহত বীরগঞ্জ উপজেলার ৯নং সাতোর ইউনিয়নের কৃষক লীগের সাধারন সম্পাদক আব্দুল হামিদকে  দেখতে তার বাড়িতে যান পরে ক্যান্সার রোগে আক্রান্ত বীরগঞ্জ উপজেলার আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. জুয়েল এর শশুর মো. মোজাম্মল হোসেনকে দেখতে তার বাড়িতে যান এবং সড়ক দূর্ঘটনায় আহত বীরগঞ্জ উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল সালামকে দেখতে তার বাড়িতে যান জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।