শুক্রবার ২৭ নভেম্বর ২০২০ ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বীরগঞ্জে আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোহাম্মদ আরমান আলী, ষ্টাফ রিপোর্টার : “সংকটে, সংগ্রামে মানবিকতায় “এই শ্লোগানকে সামনে রেখে আজ দিনাজপুরের বীরগঞ্জে উপজেলা শাখা আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে বুধবার সকালে উপজেলা শাখা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, উপজেলা চত্ত্বরে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পার্ঘ্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন শেষে যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বঙ্গবন্ধু পুত্র শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

বিকেলে উপজেলা শাখা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা শাখা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ নুরিয়াস সাঈদের সভাপতিত্বে উপজেলা শাখা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মোসাদ্দেক হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা শাখা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শাখা আওয়ামীলীগের সহসভাপতি মোঃ করিমুল ইসলাম চৌধুরী সহ বিভিন্ন ইউনিয়নের বিপুলসংখ্যক আওয়ামী যুবলীগের নেতা কর্মী উপস্থিত ছিলেন। পরে ১৫ আগস্টে বঙ্গবন্ধু ও তাঁর পরিবার সহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা এবং দেশ ও জাতির মঙগল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বক্তাগণ বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী যুবলীগ সহ সকল নেতা কর্মীকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

Please follow and like us:
RSS
Follow by Email