বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮ ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

বীরগঞ্জে আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

হাসান জুয়েল,বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধি # দিনাজপুরের বীরগঞ্জে “নিম্ন আয়ের দেশ থেকে নিম্নমধ্য আয়ের দেশে বাংলাদেশের উত্তরন” উদযাপন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতি বার সকাল ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে একটি বর্ণাঢ্য আনন্দশোভাযাত্রা ও র‌্যালী পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ র‌্যালীতে অংশগ্রহণ করেন, বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক-শিক্ষার্থী,সাংবাদিক ও গন্যমান্য ব্যাক্তিবর্গ।

র‌্যালী শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তোফাজ্জল হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ নুর ইসলাম নুর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামীম ফিরোজ আলম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মোঃ আলতাফ হোসেন, বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু আক্কাছ আহম্মদ প্রমূখ।

আলোচনা সভার পরে স্থানীয় শিল্পীদের অংশগ্রহনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ উপলক্ষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।