শুক্রবার ১৭ অগাস্ট ২০১৮ ২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

বীরগঞ্জে ইয়াবা ও ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মোঃ আব্দুর রাজ্জাক ॥ দিনাজপুরের বীরগঞ্জে ইয়াবা ও ফেন্সিডিলসহ মোঃ শেখ আজাহার উল্লাহ ডলার (২৬) এবং জসি আহম্মেদ (২৯) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

মোঃ শেখ আজাহার উল্লাহ ডলার নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার ইসলামবাগ গ্রামের মৃত হাফিজ উল্লাহর ছেলে এবং জসি আহম্মেদ একই এলাকার ধনাগাছ গ্রামের মোঃ জোবাইদুল ইসলামের ছেলে।

সোমবার দুপুরে আটকদের দিনাজপুর জেলা আদালতে প্রেরণ করা হয়। এরআগে রবিবার রাত ১০টায় বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের কলাপাড়া গ্রামের কেন্দুয়া ব্রীজ সংলগ্ন এলাকা হতে তাদেরকে আটক করে পুলিশ।

বীরগঞ্জ থানার এসআই মোঃ মশিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে বীরগঞ্জ থানার ওসি সাকিলা পারভিনের নেতৃত্বে এসআই মোঃ আমজাদ হোসেন এবং সংঙ্গীয় ফোর্স রবিবার রাত ১০টায় উপজেলার ভোগনগর ইউনিয়নে অভিযান চালায়। অভিযানে রাত ১০টায় ইউনিয়নের কলাপাড়া গ্রামের কেন্দুয়া ব্রীজ সংলগ্ন এলাকায় মোঃ শেখ আজাহার উল্লাহ ডলার এবং জসি আহম্মেদ নামে দুই মটর সাইকেল আরোহীকে আটক করে। এ সময় তাদের একটি ব্যাগ তল্লাশি চালিয়ে ৩শত পিচ ইয়াবা এবং ১১ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় তৈরী ফেন্সিডিল উদ্ধার করে। তাদের ব্যবহৃত ইয়ামাহা ফিজা-১৫০সিসি মটর সাইকেল (ঢাকা-মোট্রা-ল-২৫-৬৭৬১) জব্দ করা হয়।

বীরগঞ্জ থানার ওসি সাকিলা পারভিন বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ বাদী হয়ে আটক দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে বীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।