রবিবার ২১ অক্টোবর ২০১৮ ৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

বীরগঞ্জে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

দশরথ রায় বাবুল, ষ্টাফ রিপোর্টার : দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার বীরগঞ্জ ডিগ্রী কলেজ মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত  দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর ১ ( বীরগঞ্জ- কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. আজিজুল ইমাম চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন, বীরগঞ্জ থানার ওসি মোছা. সাকিলা পারভীন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আখতারুল ইসলাম চৌধুরী বাবুল, ধর্মবিষয়ক সম্পাদক মো. তরিকুল আলম, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মো. নূর ইসলাম ( নূর), বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শামীম ফিরোজ আলম, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মো. মীর কাশেম লালু, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. কামরুল হাসান জুয়েল, বীরগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মো. মোশারফ হোসেন ( বাবুল), বীরগঞ্জ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ঘোষ পিযূষ, বীরগঞ্জ উপজেলার মরিচা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আতাহারুল ইসলাম চৌধুরী বাবুল, সাতোর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম শেখ, ৫ নং সুজালপুর ইউনিয়নের চেয়ারম্যান মহেশ চন্দ্র রায় সহ বীরগঞ্জ থানার পুলিশ প্রশাসন, আওয়ামী অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী, সুধীজন, সাংবাদিক, পেশাজীবী সহ সর্বস্তরের জনগণের। অনুষ্ঠানে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠান শেষে বীরগঞ্জ পৌর শহরের অসুস্থ আওয়ামী লীগের প্রবীণ নেতা ডা.আলহাজ্ব মো. আমজাদ হোসেন এর বাসভবনে গিয়ে খোঁজ-খবর নেন দিনাজপুর-১ ( বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এমপি।