বুধবার ১৪ নভেম্বর ২০১৮ ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

বীরগঞ্জে এক্সচেঞ্জ ব্লাড ব্যাংক কতৃপক্ষের আয়োজনে শতাধিক এতিম শিশুর মাঝে ঈদ সামগ্রী বিতরণ

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জে ১৫ আগষ্ট বিকেলে এক্সচেঞ্জ ব্লাড ব্যাংক কতৃপক্ষের আয়োজনে হাবুলহাট দারুল আইতাম দুঃস্থ্য শিশু প্রতিপালন ও পুনবার্সন কেন্দ্রের শতাধিক এতিম শিশুর মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বীরগঞ্জ এক্সচেঞ্জ ব্লাড ব্যাংক সেচ্ছায় রক্ত দান সমিতি কতৃপক্ষ উপজেলার নিজপাড়া ইউনিয়নের দামাইক্ষেত্র গ্রামে প্রতিষ্ঠিত হাবুলহাট দারুল আইতাম দুঃস্থ্য শিশু প্রতিপালন ও পুনবার্সন কেন্দ্র প্রাঙ্গনে ঈদ সামগ্রী বিতরণের আয়োজন করেন।

বীরগঞ্জ এক্সচেঞ্জ ব্লাড ব্যাংক সেচ্ছায় রক্ত দান সমিতির সভাপতি মোঃ সোহাগ ইসলাম, সাধারন স¤পাদক মোঃ গোলাম মুর্শিদ ঈদ সামগ্রী বিতরন করেন এসময় সমিতির অন্যরা উপস্থিত ছিলেন। সেচ্ছায় রক্ত দান সমিতির সভাপতি সোহাগ ইসলাম ও সাধারন সম্পাদক গোলাম মুর্শিদ জানান, সংগঠনের উপদেষ্টা বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বর্তমান কেন্দ্রীয় বাংলাদেশ আওয়ামী লীগ উপ-কমিটির সদস্য আওয়ামী লীগের উদয়মান তরুন নেতা আবু হুসাইন বিপুর দিক নির্দেশনায় আগামী দিনগুলিতে এ উপজেলায় কোন রোগী রক্তের অভাবে যেন মারা না যায় সেই জন্য তারা কাজ করে যাবেন।

কারণ বর্তমানে সময়ে বিশুদ্ধ পানির অভাবে নয় বরং রক্তের অভাবে অনেক সাধারন মানুষ মারা যায়। সেই সাথে বলেন পথ শিশু ও এতিম বাচ্চাদের নিয়ে তাদের বহুদুর পরিকল্পনা আছে, যাতে করে তারা তাদের জীবনে কর্মসংস্থান ও দেশের উন্নয়নের জন্য কাজ করতে পারে।

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য উদয়মান তরুন নেতা আবু হুসাইন বিপু উপজেলার সকল মানুষের কাছে দোয়া ও সংগঠনের জন্য সহযোগিতা কামনা করেছেন।