শুক্রবার ১০ জুলাই ২০২০ ২৬শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

বীরগঞ্জে করোনা সচেতনা ও হোম কোয়ারেন্টাইন বিষয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে

এন.আই.মিলন, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের বীরগঞ্জে করোনা ভাইরাস সচেতনা, হোম কোয়ারেন্টাইন বিষয় আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চত্তরে ২৩ মার্চ সোমবার সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ আনোয়ার উল্লাহ এর নেতৃত্বে করোনা ভাইরাস সচেতনা, হোম কোয়ারেন্টাইন বিষয় র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। র‌্যালী শেষে মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মোঃ সাইফুল ইসলাম এর পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন মেডিকেল অফিসার ডাঃ আফরোজ সুলতানা, সহকারী সার্জন ডাঃ মোঃ আব্দুল্লাহ আল তানভীর তালুকদার, ডাঃ সুজয় চক্রবর্তী, ডাঃ জিনিয়া আফরিন, ডাঃ নাজিয়া আফরিন, ডাঃ নাওশিদ নিয়াজী প্রমুখ।

সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ আনোয়ার উল্লাহ সচেতনা মুলক বক্তব্যর পাশাপাশি সাংবাদিকদের জানায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চত্তরে ভাইরাস সচেতনতায় রুগীর দর্শনার্থীদের হাতধোয়া ব্যাবস্থা করা হয়েছে এবং উপজেলার বিভিন্ন স্থানে বিদেশ থেকে আগত ২৭ জন পুরুষ ও মহিলাকে হোম কোয়ারেন্টাইন থাকার পরমর্শের পাশাপাশি সার্বক্ষনিক পর্যবেক্ষনে রাখা হয়েছে।

Please follow and like us:
RSS
Follow by Email