সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯ ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

বীরগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে শতগ্রাম ইউনিয়ন বিজয়ী

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে ১৩ সেপ্টেম্বর উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব ১৭) এর পৌরসভা দলকে ট্রাইবেকারে ৪-১ গোলে হারিয়ে শতগ্রাম ইউনিয়ন দল বিজয়ী হয়েছে।

উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন এবং উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সবুজ বাংলা নিউজ এর সম্পাদকমন্ডলীর সভাপতি মোঃ ইয়াছিন আলীর সার্বিক তত্বাবধায়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বিজয়ী ও রানার্সআপ দলকে ট্রফি তুলে দেওয়া হয়।

এসময় জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল অসুস্থ থাকার কারনে তার প্রতিনিধি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সবুজ বাংলা নিউজের উপদেষ্টা মো. শামীম ফিরোজ আলম। অন্যানদের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিন্দ্রনাথ গবিন বর্মণ, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা আক্তার বৃষ্টি, উপজেলা শিক্ষা অফিসার এরশাদুল হক, সহকারী শিক্ষা অফিসার নাজিম উদ্দিন, বীরগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ খাইরুল ইসলাম চৌধুরী ও পৌর আওয়ালীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১০ সেপ্টেম্বর সকালে উপজেলা পর্যায় পৌরসভা ও ১১টি ইউনিয়ন সহ ১২টি দল নিয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।