বুধবার ২১ অগাস্ট ২০১৯ ৬ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

বীরগঞ্জে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ, দিনাজপুর প্রতিনিধি ॥ বীরগঞ্জে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা চেয়ারম্যান ও সাবেক এমপি মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বও থেকে একটি র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও মোঃ ইয়ামিন হোসেনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন সহকারী কমিশনার ভুমি জাবের মোহাম্মদ সোয়াইব, বীরগঞ্জ সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ খয়রুল ইসলাম চৌধুরী ও অন্যরা। বীরগঞ্জ পৌরসভার মেয়র মোশারফ হোসেন বাবুলের নেতৃত্বে র‌্যালী ও আলোচনা সভা পৌরসভা চত্বরে অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকার নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে একটি র‌্যালী অনুষ্ঠিত হয়ে শহর প্রদক্ষিন করে। এর আগে জাতীয় পতাকা, কাল পতাকা উত্তোলন কালে ব্যাচ ধারন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পন করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ জাহাঙ্গীর কবিরের নেতৃত্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য প্রদান করা হয়। উপজেলার সরকারী-বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান এনজিও পৃথক পৃথক ভাবে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।