বুধবার ১ এপ্রিল ২০২০ ১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

বীরগঞ্জে ট্রাক চাপায় ব্যবসায়ীর মৃত্যু

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের বীরগঞ্জে অটোরিক্সাকে ধাক্কা দিয়ে পালিয়ে যাবার সময় পন্যবাহী ট্রাকের (ঢাকা-মোট্রো-ট-১৬-৪৯৭৮) চাপায় অটোরিক্সা যাত্রী মোঃ আজিজুল ইসলাম (৫০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোঃ জিহাদ (১৮) নামে অটোরিক্সা চালক আহত হয়েছেন।

মোঃ আজিজুল ইসলাম জেলার খানসামা উপজেলার শুলশুলি গ্রামের মৃত একিম উদ্দিনের ছেলে এবং আহত জিহাদ একই এলাকার ফরিদাবাদ গ্রামের মোঃ মোজাহার উদ্দিনের ছেলে।

মঙ্গলবার দুপুর ১টায় বীরগঞ্জ উপজেলার বীরগঞ্জ-খানসামা সড়কের নিজপাড়া ইউনিয়নের কল্যানী গ্রামের দেউনিয়া পাড়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিজপাড়া ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ ওবাইদুর রহমান জানান, বীরগঞ্জ হতে অটো রিক্সা যোগে নিজবাড়ী খানসামা উপজেলা শুলশুল গ্রামে যাচ্ছিলেন সার ব্যবসায়ী মোঃ আজিজুল ইসলাম। পথে বীরগঞ্জ-খানসামা সড়কের নিজপাড়া ইউনিয়নের কল্যানী গ্রামের দেউনিয়া পাড়া নামকস্থানে একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে রাস্তায় পড়ে যান তিনি। এ সময় ট্রাকের চাকা তার মাথার উপর দিয়ে গেলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময় অটোরিক্সা চালক মোঃ জিহাদ আহত হয়। পালিয়ে যাবার সময় খানসামা থানার ওসি মোঃ আব্দুল মতিন প্রধানের নেতৃত্বে এসআই আনোয়ার হোসেন ট্রাকটি আটক করে থানার নিয়ে আসে।

বীরগঞ্জ থানার এসআই মোঃ তৌহিদুল ইসলাম তৌহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃতদেহ এবং আটক ট্রাকটি খানসামা থানার হেফাজতে রয়েছে। তবে চালক হেলপার পালিয়ে যায় বলে তিনি জানান।

Please follow and like us:
RSS
Follow by Email