শনিবার ৩০ মে ২০২০ ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

বীরগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরী সভা

ফজিবর রহমান বাবু ॥- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, প্রাণঘাতী করোনা ভাইরাসের বিস্তার রোধে সাধারণ ছুটিতে কর্মহীন সাধারণ মানুষের জন্য দেয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান নিয়ে কেউ আত্মীয়করণ করলে কাউকে ছাড় দেয়া হবে না। সাধারণ খেটে খাওয়া একজন মানুষও যেন অনাহারে না থাকে সেদিকে তৃণমুল পর্যায় থেকে তাদের খোজ খবর রাখতে হবে। আইনশৃঙ্খলা প্রয়োগকারী সদস্যদের উদ্দেশ্য করে এমপি গোপাল বলেন, অতিরঞ্জিত হয়ে কোন কাজ করা যাবে না। প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্কে সকলেই। তাই সকলকে সহনশীল আচরণ করতে হবে।

৬ এপ্রিল ২০২০ সোমবার বিকেলে করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলার লক্ষ্যে বীরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সহযোগিতায় পরিষদ সভাকক্ষে ‘উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরী সভায়’ তিনি এসব কথা বলেন।

সরকারি কর্মকর্তাদের আরও দায়িত্বশীল হতে হবে উল্লেখ করে তিনি বলেন, সংকটময় মুহুর্তে জনগনের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। আর বৈশ্বিক এই দুর্যোগ মুহুর্তে আমাদের একত্রে এগিয়ে এসে সমন্বিত ভাবে কাজ করতে হবে। এক কথায় প্রতিটি দুস্থ মানুষকে বাঁচানোর দায়িত্ব নিতে হবে আমাদের। কারণ দেবালয়কে রক্ষা করতে হলে লোকালয়কে রক্ষা করতে হবে। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সরকারের পাশাপাশি বিত্তবানরাও সাধারণ মানুষের পাশে এগিয়ে এসেছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়ামিন হোসেন, ফায়ার সার্ভিসের কর্মকর্তাসহ উপজেলার অন্যান্য কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

Please follow and like us:
RSS
Follow by Email