শনিবার ১৬ ডিসেম্বর ২০১৭ ২রা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

বীরগঞ্জে নদী থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

boot

দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় নিখোঁজের একদিন পর নদী থেকে প্রদীপ শর্মা (১৮) নামে এক কলেজ ছাত্রের  লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার সকাল ১০ টার সময় বীরগঞ্জ উপজেলার পাথর ঘাটা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।

প্রদীপ শর্মা বীরগঞ্জ উপজেলার ১০ নং মহনপুর ইউনিয়নের বড়হাট গ্রামের পালানু শর্মার ছেলে এবং গোপালগঞ্জ কলেজের এইচ এসসির  প্রথম বর্ষের ছাত্র।

নিহতের বাবা পালানু শর্মা জানায়, গত শনিবার দুপুরে খাওয়া করে বাড়ী থেকে বের হয়ে যায়। রাতে সে আর বাসায় ফিরে আসেনি। আজ রবিবার সকালে মানুষ এসে খবর দেয় প্রদীপ শর্মার লাশ বার্নি এলাকায় পাথর ঘাটা নদীতে ভাসছে। খবর পেয়ে সেখানে গিয়ে ছেলের লাশ দেখতে পান।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য মোঃ হামিদ জানান, কি ভাবে মৃত্যু হয়েছে এখন নিশ্চিত ভাবে বলা যাচ্ছেনা। তবে বিষয়টি পুলিশকে অবহিত করা হয়েছে।

বীরগঞ্জ থানার এসআই মোঃ দুলাল হোসেন জানান, লাশের শরীরে কোথাও জখমের চিহৃ পাওয়া যায় নি। এটি হত্যা না স্বাভাবিক মৃত্যু এই মুহুর্তে নিশ্চিত করে বলা যাবে না।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু আককাছ আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,সুরতহাল শেষে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এমআব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে জানা যাবে কিভাবে তার মৃত্যু হয়েছে।