মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

বীরগঞ্জে নাবিল কোচ উল্টে ২০ যাত্রী আহত

মোহাম্মদ ওয়ারিছ উল ইসলাম অলি, ষ্টাফ রিপোর্টার ॥ দিনাজপুরের বীরগঞ্জে নাবিল পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৪-২৩৯৪) নামে একটি রাত্রী কালীন যাত্রীবাহী কোচ উল্টে ২০ যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ৬টায় ঢাকা-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জ পৌর শহরের জেলখানা মোড় নামক এলাকায় এ ঘটনা ঘটে।

বীরগঞ্জ থানার এএসআই মোঃ শাহরিয়া জানান, ঢাকা হতে ছেড়ে আসা নাবিল পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৪-২৩৯৪) নামে রাত্রী কালীন যাত্রীবাহী কোচটি পঞ্চগড় যাচ্ছিল। পথে সকাল সাড়ে ৬টায় বীরগঞ্জ পৌর শহরের জেলখানা মোড় নামক এলাকায় বাক নেওয়ার সময় নিয়ন্ত্রয়ন হারিয়ে ফেলে মহাসড়কের উপর উল্টে যায়। এতে সড়কের যানচলাচল বন্ধ হয়ে যায়। কোচের ২০জন যাত্রী আহত হয়েছে। আহতদের তাৎক্ষণিক ভাবে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার মোঃ মাহামুদুল হাসান পলাশ জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে আহত ২০জন যাত্রীকে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

বীরগঞ্জ থানার এসআই মোঃ দুলাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে তাৎক্ষণিক ভাবে তাদের পরিচয় পাওয়া সম্ভব হয়নি। এ ঘটনায় নিহতের কোন সংবাদ পাওয়া যায়নি। পুলিশ মহাসড়ক থেকে কোচটিকে সরিয়ে নিলে সকাল ৮টায় যানচলাচল স্বাভাবিক হয়।