বৃহস্পতিবার ২১ জুন ২০১৮ ৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

বীরগঞ্জে ‘‘নিরাপদ মাতৃত্ব দিবস’’ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা

মো. আব্দুর রাজ্জাক : দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে এবং ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ তাকেদা সু-স্বাস্থ্য গ্রাম প্রকল্প বীরগঞ্জ এপির সহযোগিতায় ‘‘নিরাপদ মাতৃত্ব দিবস’’ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

“কমাতে হলে মাতৃমৃত্যূ হার মিডওয়াইফ পাশে থাকা একান্ত দরকার ” এই প্রতিপাদ্যে সোমবার সকাল ১০টায় এক বর্ণাঢ্য র‌্যালী শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: মো. মাহামুদুল হাসান পলাশ, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ তাকেদা সু-স্বাস্থ্য গ্রাম প্রকল্প বীরগঞ্জ এপির মি. তাপস প্রমুখ।

উক্ত র‌্যালী ও আলোচনা সভায়  স্বাস্থ্য কমপ্লেক্স এর সকল চিকিৎসক বৃন্দ, সকল মেডিকেল অফিসার, সকল নার্সিং কর্মকর্তা, এবং অন্যান্ন সকল কর্মকর্তা/কর্মচারীবৃন্দ, পিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মকর্তা/কর্মচারীবৃন্দ ও অত্র উপজেলা বিভিন্ন স্তরের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ ও এলাকার বিভিন্ন গন্য-মান্যব্যাক্তিগন উপস্থি ছিলেন।