মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

বীরগঞ্জে পিক্যাব ভ্যানসহ চোরাই গরু উদ্ধার। আটক-১

মো. আব্দুর রাজ্জাক : দিনাজপুরের বীরগঞ্জে বীরগঞ্জে পিক্যাব ভ্যানসহ চোরাই গরু উদ্ধার করেছে পুলিশ। তবে গরু চোরেরা পালিয়ে যেতে সক্ষম হলেও মো. হাবিবুল আলম (৩৫) নামে এক পিক্যাব ভ্যান চালকে আটক করা হয়েছে।

আটক মো. হাবিবুল আলম ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের হরিহরপুর গ্রামের মো. আব্দুল মালেকের ছেলে।

মঙ্গলবার ভোরে বীরগঞ্জে উপজেলার ভোগনগর ইউনিয়নের বড়কালা গ্রাম হতে আটক করে পুলিশ।

থানা সুত্রে জানা গেছে, আইন-শৃঙ্খলা পরি্স্থিতি স্বাভাবিক এবং নিয়ন্ত্রণে রাখতে প্রতিদিনের ন্যায় মঙ্গলবার ভোরে বীরগঞ্জ থানার ওসি সাকিলা পারভিনের নেতৃত্বে বীরগঞ্জ থানার এসআই মো. দুলাল হক, মো. আমজাদ হোসেন, মো. মশিউর রহমান, মো. আব্দুল জলিল, এএসআই মোছা. ফারজানা এবং মো. মাসুদসহ সঙ্গীয় ফোর্স বীরগঞ্জে উপজেলার ভোগনগর ইউনিয়নের বীরগঞ্জ-পীরগঞ্জ সড়কে অভিযান পরিচালনা করছিলেন। এ সময় ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলা হতে গরুবাহী একটি পিক্যাব ভ্যান বীরগঞ্জ অভিমুখে আসার পথে পুলিশ দেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশের নির্দেশনা মোতাবেক ভোগনগর ইউনিয়ন পরিষদের সদস্য মো. রফিকুল ইসলাম লোকজন নিয়ে তাদের গতিরোধ করে।এ সময় পিক্যাব ভ্যানে থাকা কয়েকজন পালিয়ে গেলেও ২টিগরু এবং চালকসহ পিক্যাব ভ্যানটি আটক করে। পরে পুলিশ দ্রুত গিয়ে ২টি গরুসহ পিক্যাব ভ্যান চালককে বীরগঞ্জ থানায় নিয়ে আসে। পুলিশের জিজ্ঞাসাবাদে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার ভোমরাদহ ইউনিয়নের সিনুয়া গ্রামের মৃত হাসিম উদ্দিনের ছেলে নুরুল ইসলামের বাড়ী থেকে রাতে গরুগুলি চুরি করে নিয়ে আসে। পুলিশ তাৎক্ষণিক ভাবে বিষয়টি পীরগঞ্জ থানাকে অবহিত করে।

বীরগঞ্জ থানার ওসি সাকিলা পারভিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গরুর মালিকের উপস্থিতিতে ২টিগরু এবং চালকসহ পিক্যাব ভ্যানটি ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।