শনিবার ১৫ ডিসেম্বর ২০১৮ ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

বীরগঞ্জে বিএনপি নেতার ইন্তেকাল

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) বীরগঞ্জে ভোগনগর ইউনিয়ন বিএনপি নেতা রিয়াজুল ইসলাম (৫৬) ইন্তেকাল করেছেন। ইন্না………..রাজিউন।

উপজেলার ভোগনগর ইউনিয়নের নন্দগাঁ গ্রামের মরহুম আসিরদ্দীনের ছেলে ও ভোগনগর ইউনিয়ন বিএনপি সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম গত ২১ সেপ্টেম্বর দিবাগত রাত ৩ টায় নিজস্ব বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। একই দিনে বিকেলে (বাদ আছর) মরহুমের নামাজে জানাজা শেষে জিয়াখুরী কবরস্থানে লাশ দাফন সম্পন্ন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, একমাত্র ছেলে, ভাই-বোন, বন্ধু-বান্ধব ও অনেক আত্মীয় স্বজন রেখে গেছেন।

শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বীরগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব মাওঃ মোহাম্মদ হানিফ, উপজেলা বিএনপি সভাপতি আলহাজ্ব মোঃ মনজুরুল ইসলাম মনজু, সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুর রহিম প্রধান, সিনিয়র সহ-সভাপতি মোঃ এরশাদুল হক, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন ধুলু, ভোগনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ বদিউজ্জামান পান্মা, জেলা বিএনপি সদস্য মোঃ রেজাওয়ানুল ইসলাম রিজু, বীর-মুক্তিযোদ্ধা মোঃ কবিরুল ইসলাম, বিএনপি নেতা রেজাউল করিম মনি, আলহাজ্ব মোঃ মমতাজ আলী, ও আদম মালিক সহ অন্যরা।