রবিবার ১৫ ডিসেম্বর ২০১৯ ১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ

বীরগঞ্জে বিশ্ব রোগী নিরাপত্তা দিবস পালন উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জে ১৭ সেপ্টেম্বর বিশ্ব রোগী নিরাপত্তা দিবস পালন উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জাহাঙ্গীর কবির, আবাশিক মেডিকেল অফিসার ডাঃ সমরেশ দাসের সভাপত্বি বিশেষ অতিথি ছিলেন মেডিকেল অফিসার ডাঃ মোঃ আবুল হাসনাত, মেডিকেল অফিসার ডাঃ ফারজানা ইয়াসমিন ও বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ আবেদ আলী।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর অন্য সকল চিকিৎসক বৃন্দ, সকল মেডিকেল অফিসার, সকল নার্সিং কর্মকর্তা, অন্য সকল কর্মকর্তা-কর্মচারী, পিন্ট্র- ইলেকট্রনিক মিডিয়ার কর্মকর্তা-কর্মচারী ও উপজেলা বিভিন্ন স্থরের কর্মকর্তা-কর্মচারী ও এলাকার গন্য-মান্যব্যাক্তির্বগ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জাহাঙ্গীর কবির উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সকল কর্মকর্তা ও দৃষ্টি আকর্শন করে বিভিন্ন উদাহারন দিয়ে বলেন, হাসপাতালে আগত রোগির অভিভাবক ডাক্তার ও সিস্টারা।

তাদের রোগ মুক্তি ও সেবা প্রদানের অঙ্গিকার নিয়ে আমরা সকলে চাকুরী করতে এসেছি। সুতরাং সকল রোগীর দেখভাল করার দায়িত্ব আমাদের। এই প্রতয় নিয়ে রোগীর প্রতি যতœশীল হওয়ার জন্য উপস্থিত সকলের প্রতি আহবান জানান।