মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বীরগঞ্জে বিশ্ব রোগী নিরাপত্তা দিবস পালন উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জে ১৭ সেপ্টেম্বর বিশ্ব রোগী নিরাপত্তা দিবস পালন উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জাহাঙ্গীর কবির, আবাশিক মেডিকেল অফিসার ডাঃ সমরেশ দাসের সভাপত্বি বিশেষ অতিথি ছিলেন মেডিকেল অফিসার ডাঃ মোঃ আবুল হাসনাত, মেডিকেল অফিসার ডাঃ ফারজানা ইয়াসমিন ও বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ আবেদ আলী।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর অন্য সকল চিকিৎসক বৃন্দ, সকল মেডিকেল অফিসার, সকল নার্সিং কর্মকর্তা, অন্য সকল কর্মকর্তা-কর্মচারী, পিন্ট্র- ইলেকট্রনিক মিডিয়ার কর্মকর্তা-কর্মচারী ও উপজেলা বিভিন্ন স্থরের কর্মকর্তা-কর্মচারী ও এলাকার গন্য-মান্যব্যাক্তির্বগ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জাহাঙ্গীর কবির উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সকল কর্মকর্তা ও দৃষ্টি আকর্শন করে বিভিন্ন উদাহারন দিয়ে বলেন, হাসপাতালে আগত রোগির অভিভাবক ডাক্তার ও সিস্টারা।

তাদের রোগ মুক্তি ও সেবা প্রদানের অঙ্গিকার নিয়ে আমরা সকলে চাকুরী করতে এসেছি। সুতরাং সকল রোগীর দেখভাল করার দায়িত্ব আমাদের। এই প্রতয় নিয়ে রোগীর প্রতি যতœশীল হওয়ার জন্য উপস্থিত সকলের প্রতি আহবান জানান।

Please follow and like us:
RSS
Follow by Email