মঙ্গলবার ২৬ মে ২০২০ ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

বীরগঞ্জে ব্র্যাক ব্যাংকের মামলায় গ্রেফতারকৃত ঋণ গ্রহীতার জামিন

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ বীরগঞ্জে ব্র্যাক ব্যাংকের মামলায় গত রবিবার এক ঋণ গ্রহীতা গ্রেফতার করে ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করেছে পুলিশ। বিজ্ঞ আদালত জামিন মঞ্জুর করেছে।

ব্র্যাক ব্যাংক কর্মকর্তা সিআরও কাষ্টমার রিলেশন অফিসার আবু সাঈদ মোঃ সামসুজ্জামানের নেতৃত্বে টেরিটরি অফিসার রিপন কুমার রায়, টিএমএস সাজ্জাত হোসেন এড়িয়া ম্যানেজার আমিনুল ইসলাম ও ইউনিট ইনচার্জ নুরুজ্জামান গত শনিবার বিকেলে বীরগঞ্জ পৌরসভার রেজিয়া সুপার মার্কেটে অবস্থিত মুক্তা গার্মেন্টসে মালিক সুজালপুর ইউনিয়নের কঙোরপুর গ্রামের বাহার উদ্দিনের পুত্র মোজাহার আলীর কাছে সংস্থার পাওনা ১লক্ষ ৬৪ হাজার টাকা আদায় করতে গেলে পূর্বের প্রদত্ত কিস্তির ৪৪হাজার ৮শত টাকা নিয়ে বাক বিতন্ডার হয়। উক্ত ঘটনায় ব্র্যাক কর্তৃপক্ষ থানায় অভিযোগ করা হলে পুলিশ গার্মেন্টস মালিক মোজাহার আলী (৪৮)কে গত গ্রেফতার করে রবিবার বিকেলে দিনাজপুর জেলা ম্যজিষ্ট্রেট আদালতে সোপর্দ করেছে।

গ্রেফতারকৃত মোজাহার আলী জানান ২০১১ইং সালে যথা নিয়মে কিস্তির টাকা পরিশোধের এক পর্যায়ে ব্যাংকের কর্মী আব্দুল ওহাব তার কিস্তির ৪৪হাজার ৮শত টাকাসহ ৪২ জনের কিস্তির টাকা নিয়ে পালিয়ে যায়। তিনি ৫ম বার ৬ লক্ষ টাকা ঋণ নেওয়ার পর ঐ খোয়া যাওয়া টাকা সমন্বয়ের বার বার চেষ্টা করে ব্যার্থ হয়ে ঋণের ২টি কিস্তি বাকী রেখে সমুদয় ঋণের টাকা পরিশোধ করেছেন। ঘটনার দিন তাকে তারা দোকান থেকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টাকালে দোকানের কর্মীরা বাধা দেয় মাত্র। ব্র্যাক ব্যাংক কর্মকর্তা সাঈদ জানান ঋণের টাকা পরিশোধের পর তার খোয়া যাওয়া টাকা প্রদানের নিয়মের কথা বলতে গেলে তিনি ক্ষিপ্ত হয়ে মারপিট করেছেন। বাধ্য হয়ে কর্তৃপক্ষের সাথে কথা বলে আইনের আশ্রয় নিতে হয়েছে।

Please follow and like us:
RSS
Follow by Email