সোমবার ১৮ জুন ২০১৮ ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

বীরগঞ্জে শিশুদের বাজেট ভাবনা শীর্ষক আলোচনা সভা ও স্মারকলিপি প্রদান

প্রদীপ রায়,দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বীরগঞ্জে, ওয়ার্ল্ড ভিশনের সহযোগীতায় বীরগঞ্জ পৌরসভা, নিজপাড়া, মোহনপুর, সুজালপুর এবং পাল্টাপুর ইউনিয়ন পরিষদে অদ্য ১০ই জুন সকাল ১০টায় স্ব-স্ব ইউনিয়নের শিশু ফোরামবৃন্দ, শিশুদের উন্নয়নে ২০১৮ অর্থবছরের বাজেট সংক্রান্ত স্মারকলিপি একযোগে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দের নিকট প্রদান করেন।

স্মারকলিপি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেয়র,বীরগঞ্জ পৌরসভা ও ওয়ার্ড কমিশনারবৃন্দ। এছাড়াও চারটি ইউনিয়ন পরিষদে সংশ্লিষ্ট ইউ,পি চেয়ারম্যান, ইউ,পি সদস্য,ভিডিসির সদস্য এবং শিশু ফোরামের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত স্মারকলিপি প্রদান অনুষ্ঠানে মেয়র,বীরগঞ্জ পৌরসভা এবং সংশ্লিষ্ট ইউ,পি চেয়ারম্যানগণ এ ধরনের উদ্দ্যেগকে স্বাগত জানিয়েছেন এবং তারা শিশুদের জন্য ২০১৮ অর্থবছরের যে বাজেট রেখেছেন (শিশুদের উন্নয়ন-শিক্ষা ও চিকিৎসা,বাল্যবিবাহ রোধ,শিশুশ্রম বন্ধ,শিশুদের জন্য খেলাধুলা ও চিত্তবিনোদন, ইউনিয়ন পরিষদ ক্যাম্পাসে শিশু বান্ধব পরিবেশ তৈরী ইত্যাদি) তা সবার সম্মুখে উপস্থাপন করেন এবং আশা প্রকাশ করেন এই বাজেট অত্র এলাকার শিশুদের জন্য কল্যাণ বয়ে আনবে।

পরিশেষে মেয়র,বীরগঞ্জ ও ইউ,পি চেয়ারম্যানবৃন্দ শিশু ফোরাম ও ওয়ার্ল্ড ভিশন,বীরগঞ্জ এপি কে ধন্যবাদ দিয়ে স্মারকলিপি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।