শুক্রবার ১৭ অগাস্ট ২০১৮ ২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

বীরগঞ্জে সন্ত্রাসী হামলায় আহত শহীদ এবং তার ছেলেকে দেখতে হাসপাতালে এমপি গোপাল

ফজিবর রহমান বাবু : দিনাজপুরের বীরগঞ্জে সন্ত্রাসী হামলায় আহত মো. শহীদ এবং তার ছেলে মো. একরামুলকে দেখতে দিনাজপুর-১ (বীরগঞ্জ কাহারোল)নির্বাচনী এলাকার জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে। প্রয়োজনে তাদের উন্নত চিকিৎসার জন্য রমেকে প্রেরণের নির্দেশনা প্রদান করেছেন।

বৃহস্পতিবার রাতে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে তাদের শারিরিক খোজ খবর নিতে এসে তাৎক্ষণিক ভাবে চিকিৎসকদের এ নির্দেশ প্রদান করেন।

হাসপাতাল সুত্রে জানা গেছে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে মো. শহীদ এবং তার ছেলে মো. একরামুলের অবস্থা আশংকা জনক। জীবন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন আহত পিতা-পুত্র।

তাদেরকে বাচিতে রাখতে দ্রুত উন্নত চিকিৎসা প্রয়োজন। বিষয়টি সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালকে অবহিত করেন উপস্থিত চিকিৎসকগণ। এ সময় তাদেরকে উন্নত চিকিৎকার জন্য প্রয়োজনীয়  নির্দেশ প্রদান এবং সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এ্ সময় বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তোফাজ্জল হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. আব্দুল হাই এবং আহতের পরিবারের লোকজন উপস্থিত ছিলেন ।

প্রসঙ্গত, বৃহস্পতিবার ভোরে পৌরসভার জেল খানা এলাকার তারা মিয়ার ছেলে সন্ত্রাসী মো. রবিউল ইসলাম ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে প্রতিবেশী মৃত কাশেম আলীর ছেলে মো. সুরুজ আলীকে হত্যা এবং হাটখোলা এলাকার বাসিন্দা মৃত মধু মিয়ার ছেলে মো. শহীদ ও তার ছেলে মো. একরামুলকে কুপিয়ে আহত করে। পরে উত্তেজিত এলাকাবাসী সন্ত্রাসী মো. রবিউল ইসলামকে পিটিয়ে হত্যার পর আগুনে ধরিয়ে দেয়।