শনিবার ১৭ নভেম্বর ২০১৮ ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

বীরগঞ্জে ১৩ জুয়ারুকে গ্রেফতারের পর ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জে ২জুলাই রাতে পুলিশ অভিযান চালিয়ে প্রকাশ্য জুয়া খেলার অপরাধে ১৩ জুয়ারুকে গ্রেফতার ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

বীরগঞ্জ থানা সুত্রে জানা গেছে, প্রকাশ্যে জুয়া খেলা হচ্ছে এমন গোপন সংবাদ পেয়ে উপজেলা সদর থেকে ৩৫ কিলোমিটার উত্তরে উপজেলার সাতোর ইউনিয়নের শালবাড়ী ঘাটিয়া দিঘীসহ বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে জাহেদুল ইসলাম (২৮), আব্দুর রাজ্জাক (৩২), বাবলু মিয়া (২২), এনামুল হক (২৫), রশিদুল ইসলাম (৩৫), দেবেন চন্দ্র বর্মন (৩৫), জগেশ বাসফোর (৩৫), শিবরামপুর ইউনিয়নের দাসপাড়ার কুমার দাস (২৮), মোহনপুর ইউনিয়নের বটতলা বাজারের আতোয়ার, আজিজার, রফিকুল, আব্দুল ও শ্বপনকে জুয়া খেলার সরঞ্জামসহ গ্রেফতার করা হয় । তাদের বিরুদ্ধে জুয়া আইন/১৮৬৭ এর ৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

ওসি সাকিলা পারভিন জানান, দিনাজপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয় জনাব মোঃ হামিদুল আলম বিপিএম নির্দেশে জেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে বীরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিনের সহযোগিতায় গত দুই রাতে অভিযান পরিচালনা করা হয়।

উল্লেখ্য, ওসি মোছাঃ শাকিলা পারভীনের নেতৃত্বে এসআই মোঃ দুলাল হক, এএসআই শাহারিয়া, এএসআই মোছা. ফারজানাসহ সঙ্গীয় ফোর্স অভিযানে অংশগ্রহণ করেন।