শুক্রবার ২৩ অক্টোবর ২০২০ ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

বীরগঞ্জে ১৫ বোতল ফেন্সিডিল ও মোটরসাইকেলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

রনজিৎ সরকার রাজ, বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধি :  বীরগঞ্জে ১৫ বোতল ফেন্সিডিল ও মোটরসাইকেলসহ দুই  চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ 
মঙ্গলবার(২২ সেপ্টেম্বর ) রাত আনুমানিক ৯টায় উপজেলার  সুজালপুর বর্ষা গোপালপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার কৃতরা হলেন, উপজেলার সুজালপুর ইউনিয়নের বর্ষা গোপালপুর গ্রামের মৃত জয়নাল আবেদীনের বখাটে ছেলে চিহ্নিত মাদক ব্যাবসায়ী ও  মাদকসেবী  রিজু ইসলাম, পৌরশহরের শান্তিবাগ এলাকার মৃত তোফাজ্জলের ছেলে মেরাজুল। 

গোপন সংবাদের ভিত্তিতে বীরগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত)  নবী হোসেন খানের নেতৃত্বে এসআই আবু বক্কর সিদ্দিক, এস আই আলন চন্দ্র রায়, এ এস আই গ্রীস রায়,এএসআই সফিকুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান  চালিয়ে ঘটনাস্থল থেকে উল্লেখিত ২জন কে  ১৫ বোতল ফেন্সিডিল ও একটি মোটরসাইকেলসহ আটক করে ।  পরবর্তীতে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে আসামীদের আদালতে প্রেরন করেন। 

এব্যাপারে উক্ত মামলার  তদন্তকারী কর্মকর্তা এস আই আবু বক্কর সিদ্দিক জানান,আটককৃত মাদক ব্যবসায়ী রিজুর বিরুদ্ধে বীরগঞ্জ ও কাহারোল থানায় পৃথক ২টি মামলা চলমান রয়েছে।

সরেজমিনে বর্ষা গোপালপুর পৌছালে নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসীর অনেকেই সাংবাদিকদের জানান, রিজু একজন বখাটে ও নেশাখোর ছেলে। সে দীর্ঘদিন থেকে মাদক ব্যাবসার সাথে জড়িত এবং স্থানীয়  একটি চিহিন্ত প্রভাবশালী  মাদকচক্র  রিজুকে পরিচালনা করে আসছে। এই এসব মাদক ব্যবসায়ীর কারণে এলাকার তরুণ ও যুব সামাজ ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে প্রতিনিয়ত।

Please follow and like us:
RSS
Follow by Email