বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বীরগঞ্জে ১ লক্ষ টাকার জাল নোট উদ্ধার। ৩ প্রতারক আটক

Pic-takaবীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ বীরগঞ্জে আজ শনিবার ভোর ৪ টায় ১লক্ষ টাকার জাল নোট সহ তিন প্রতারককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন গাজীপুর থানা সদরের পোড়াবাড়ী গ্রামের মোঃ আফতাব উদ্দিনের পুত্র মোঃ কায়সার আলম (২৮), দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের দাড়িয়াপুর গ্রামের মোঃ রশিদুল ইসলামের পুত্র আবু কাইয়ুম (২০), একই এলাকার নোখাপাড়া গ্রামের মোঃ কবির উদ্দিনের পুত্র মোঃ মোবারক আলী (৪৫)। এ সময় একজন পালিয়ে যায় তার নাম মোঃ তহরুল ইসলাম (৪৫)। সে একই এলাকার নিজপাড়া গ্রামের মোঃ খোশবুল ইসলামের পুত্র বলে আটককৃত আবু কাইয়ুম জানান।

বীরগঞ্জ পৌর শহরের ভোর ৪টায় একত্রে তাদের দেখে সন্দেহ হয়। চলমান আন্দোলনে নাশকতা সৃষ্টি করতে পারে প্রাথমিক ভাবে এমন সন্দেহে তাদেরকে  চ্যালেঞ্জ করলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ তিন জনকে ধরতে সক্ষম হলেও একজন পালিয়ে যায়। এসময় তাদের নিকট থেকে ৯৯টি জাল ৫ শত টাকার নোট এবং ১টি আসল ৫ শত টাকার নোট উদ্ধার করেছে।

বীরগঞ্জ থানার ওসি আরমান হোসেন পিপিএম জানান, গ্রামের সাধারণ মানুষকে প্রতারণার উদেশ্যে এই টাকা ব্যবহার করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তাদের বিরুদ্ধে বিশেষ আইনে মামলা করা হবে।

Please follow and like us:
RSS
Follow by Email