শনিবার ২০ জানুয়ারী ২০১৮ ৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

বীরগঞ্জে ৮ জুয়ারী গ্রেফতার

Bir Zuya

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জে গত সোমবার ৮ জুয়ারী গ্রেফতার করে ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

বীরগঞ্জ থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সদর থেকে ২০ কিলোমিটার উত্তরে উপজেলার সাতোর ইউনিয়নের ডাকেশ্বরী গ্রামের বাড়ীর পাশে একদল জুয়ারী প্রকাশ্য জুয়া খেলার সময় ওসি (চলতি দায়িত্ব) মোঃ মছলেউল গনির নেতৃত্বে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে অভিযান চালায়।

পুলিশ জুয়া খেলার সামুগ্রী, নগদ টাকা, কয়েক সেট তাস, তাবু ও বিছানা জব্দ করে। পুলিশ ডাকেশ্বরী গ্রামের সুবাস চন্দ্র রায় (৪৫), নারায়ন চন্দ্র রায় (২৭), অমুল্য চন্দ্র রায় (৫৫), ধনঞ্জয় চন্দ্র রায় (২৮), পিযুষ চন্দ্র রায় (৩৫), মোঃ হামিদুল ইসলাম (২৮) ও মোঃ আব্দুল কাদের (৩৮)সহ  ৮ জুয়ারীকে গ্রেফতার করে অন্যরা পালিয়ে যায়। জুয়ারীরা প্রকাশ্য জুয়ার আসর বসিয়ে জুয়া খেলার অপরাধ ও ভুল স্বীকার করে ক্ষমা প্রার্থনা করেছে।

বীরগঞ্জ থানার ওসি (চলতি দায়িত্ব) মোঃ মছলেউল গনির সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, প্রকাশ্য জুয়ার আসর বসিয়ে জুয়া খেলার অপরাধে পুলিশ বাদী হয়ে জুয়ারীদের বিরুদ্ধে জুয়া আইনের ৪ ধারায় মামলা দায়ের করে বিচারের জন্য দিনাজপুর জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ  করেছে।